মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ ◈ রাজশাহীতে প্রতারকের ফাঁদে ব্যাংক কর্মকর্তা, নারীসহ গ্রেফতার ৪ ◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ

রাজশাহীর কেশরহাট পৌর কর্মকর্তা ও কর্মচারী ফেডারেশন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ০৬:৩৯ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার ১৪৫ বার পঠিত

মোহনপুর প্রতিনিধি, মোহনপুর প্রতিনিধি :

মোহনপুর প্রতিনিধিঃ

রাজশাহী মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ শহিদুজ্জামান শহিদের বিরুদ্ধে বিরুদ্ধে দৈনিক চৌকশ পত্রিকায় মিথ্যা তথ্য দিয়ে বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত অপপ্রচারের প্রতিবাদে সংবাদ পরিবেশন করার কেশরহাট পৌর কর্মকর্তা ও কর্মচারী ফেডারেশন প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার (২৬ই নভেম্বর) বেলা ১২টায় কেশরহাট পৌরসভা হল রুমে প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন কেশরহাট পৌর কর্মকর্তা ও কর্মচারী ফেডারেশন সভাপতি আব্দুর রহিম। সাধারণ সম্পাদক জামাল হোসেনের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য প্রদান করেন কার্যকারী সদস্য মোখলেসুর রহমান, দেলোয়ার হোসেন। এ সময় ফেডারেশন নেতৃবৃন্দ বলেন বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কাজের মান ছাড়াও স্বজনপ্রীতিসহ টাকা আত্মসাতের ঘটনা, পৌরসভার আয়-ব্যয় নিয়ে অযৌক্তিক কথাবার্তা ,বাৎসরিক বাজেট নিয়ে কাল্পনীক। কর্মচারীদের বেতন আত্মসাত নিয়েও মিথ্যাচার করা হয়েছে। এ সব ঘটনার সাথে বাস্তবের কোনো ধরনের মিল নেই। তিনি সকল কর্মকর্তা-কর্মচারিদের সাথে সদাচারণের মাধ্যমে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে চলেছেন। সম্প্রতি একটি কূচক্রি মহল কর্মচারিসহ মেয়র মহোদয়ের বিরুদ্ধে ঢাকার একটি নাম সর্বস্ব পত্রিকায় উদ্ভট ও বানোয়াট একটি সংবাদ পরিবেশন করে তা ফটোকপি করে জনসাধারণের মাঝে গোপনে সরবরাহ করাচ্ছে। বক্তারা আরো বলেন আমাদের মেয়র মহোদয় জনবিচ্ছিন্ন নয়। তার রয়েছে অনেক জনশ্রুতি। কিছু ব্যক্তির স্বার্থচরিতার্থ করতেই কতিপয় ব্যক্তি এ ধরনের অপপ্রচার চালাচ্ছে। মেয়র কোনো ধরনের দুর্নীতি সাথে জড়িত নন, তারা এর তীব্র প্রতিবাদ জানান। এসময় উপস্থিত ছিলেন কর্মকর্তা-কর্মচারি ফেডারেশনের রাজশাহী জেলা কমিটির সভাপতি ও কেশরহাট পৌরসভার লাইসেন্স পরিদর্শক রোকমতজামান টিটু, পৌর কমিটির সাবেক সম্পাদক মোখলেসুর রহমান ও কার্যসহকারি মুজিবর রহমানসহ সকল কর্মকর্তা-কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT