শুক্রবার ০৫ মার্চ ২০২১, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

রাজশাহীর দূর্গাপুরে অবৈধ পুকুর খননের খবর প্রকাশ করায়, দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সাভাপতিকে প্রাণ নাশের হুমকি

প্রকাশিত : ০৯:১৫ অপরাহ্ণ, ১০ জানুয়ারি ২০২১ রবিবার ৯৩ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মোঃ আলাউদ্দিন মন্ডল, রাজশাহীঃ

রাজশাহীর দূর্গাপুরে অবৈধ পুকুর খননের খবর একাধিক বার পত্র পত্রিকায় প্রকাশিত নওয়ায়, দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সাভাপতিকে প্রকাশ্যে প্রাণ-নাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে। সভাপতি বাদী হয়ে দূর্গাপুর থানায় ও দূর্গাপুর উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা যায়।

অভিযোগ সূত্রে আরও জানা যায়, দূর্গাপুর উপেজলায় তিন ফসলি জমিতে অবৈধ পুকুর খননের তথ্য সংগ্রহের উদ্দেশ্যে আজ রবিবার(১০/০১/২০২১ ইং) আনুমানিক দুপুর ১২ টার দিকে দূর্গাপুর উপজেলার তেবিলা উচ্চ বিদ্যালয় মাঠের দক্ষিন পার্শ্বে পাকা রাস্তার উপর পৌছা মাত্র ঢাকা থেকে আসা আসামী ভেকু দালাল মোশারফ, রেজাউল করিম, জিয়া, জহুরুল ইসলাম ও জাহাঙ্গীর মাস্টার সহ আরো ৬/৭ জন গুন্ডা বাহিনী আগ্নেয়াস্ত্র রিভলবার ও দেশীয় ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হইয়া চারিদিক থেকে পথ অবরোধ করে ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বলে তোরা কিসের সাংবাদিক। আমাদের পুকুর খনন কাজে যদি বাধা দিতে আসিস বা কোন তথ্য সংগ্রহ করতে আসিস তাহলে তোদেরকে জীবনের মতো শেষ করে ফেলবো বলে ভয়ভীতি ও হুমকি প্রদান করেন।
এই সময় তিনি আসামিদের কথায় প্রতিবাদ করিলে উক্ত আসামীগন আমাদের ছবি মোবাইলে তুলিয়া বলে তোদের বিরুদ্ধে থানা ও আদালতে চাঁদাবাজির অভিযোগ দিবো। আমি তাৎক্ষণিক রাজশাহী জেলা প্রশাসক সাহেবকে উক্ত বিষয় অবগত করিলে তিনি লিখিত অভিযোগ দিতে বলেন। সেই মোতাবেক দুর্গাপুর মডেল প্রেসক্লাবের সাভপতি বাদী হয়ে দুর্গাপুর থানায় ও দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। এব্যপারে দুর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি জীবন আলী সবুজ (কোরবান) এর সাথে কথা বলা হলে তিনি বলেন, অবৈধ পুকুর খননের ভেকু দালাল মোশারফের নামে অবৈধ পুকুর খননের খবর প্রকাশিত হওয়ায় এবং রবিবার অবৈধ পুকুর খননের তথ্য সংগ্রহের জন্য তেবিলা গেলে ভেকু মোশারফ ও তার গুন্ডা বাহিনী আমাকে প্রান নাশের হুমকি দেন। এই বিষয়ে ভেকু দালাল মোশারফের সাথে কথা বলা হলে, তিনি উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাকে ডি সি ও এম পি সাহেব পুকুর খননের অনুমতি দিয়েছেন এই সব সাংবাদিক টাংবাদিক তোয়াক্কা করি না। অভিযোগ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী বলেন, দুর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতির সাথে আমার কথা হয়েছে। আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।
এই বিষয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন,দৈনিক ডেসটিনি র সাংবাদিক মাইনুর রহমান,ক্রাইম নিউজ ২৪.নেট এর বার্তা সম্পাদক খন্দকার মোঃ আখতারুজ্জামান,দৈনিক ডোনেট বাংলাদেশের সাংবাদিক মোঃ এনায়েত উল্লাহ,ক্রাইম নিউজ ২৪.নেট এর বোয়ালিয়া থানা প্রতিনিধি মোঃ শাহজাহা নুল ইসলাম মনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT