বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব ◈ রাজশাহী গোদাগাড়ীতে ৯৮৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১

রাজশাহীর ভবানীগঞ্জ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা

প্রকাশিত : ০৮:১৬ অপরাহ্ণ, ৩০ জানুয়ারি ২০২১ শনিবার ৫৮ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ব্যপক সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ এ সংবর্ধনার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

এসময় আয়োজিত অনুষ্ঠানে এমপি এনামুল হক বলেন, বাংলাদেশ অনন্য গতিতে এগিয়ে চলেছে উন্নয়নের মহাসড়কে। আওয়ামী লীগ সরকার এক এক করে নির্বাচনী সকল ইশতেহার বাস্তবায়ন করে চলেছে। আগের যে কোন সময়ের চেয়ে আওয়ামী লীগ সরকার এবং সংগঠন উন্নয়নকে মূলশক্তিতে পরিনত করেছে। শহর থেকে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে সমান তালে উন্নয়ন করে চলেছে।

প্রধান অতিথি আরো বলেন, সম্প্রতি অনুষ্ঠিত ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক মন্ডল বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন। সেইসঙ্গে কাউন্সিলরাও সম্মান জনক ভাবে জয়লাভ করেছে। আওয়ামী লীগ সরকারের সময়ে তৃতীয় শ্রেণীর পৌরসভা থেকে দ্বিতীয় এবং সর্বশেষ প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে। যার হাত ধরে ভবানীগঞ্জ পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে নির্বাচনে তাকে চিনতে ভুল করেনি ভোটাররা। যোগ্য নেতাকে নির্বাচিত করেছেন পৌরবাসী।

এমপি এনামুল হক বলেন, আব্দুল মালেক মন্ডল শক্ত হাতে অবহেলীত পৌরসভাকে উন্নয়নের ছোঁয়ায় ভিন্নরুপ দিতে চলেছে। মেয়র আব্দুল মালেক মন্ডলের সঙ্গে একাত্মতা পোষণ করে পৌরসভার উন্নয়নে কাজ করে যাওয়ার জন্য কাউন্সিলরসহ পৌরবাসীকে আহ্বান জানান তিনি। সেইসঙ্গে প্রতিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করে চলমান উন্নয়ন ধারা অব্যাহত রাখারও কথা বলেছেন ইঞ্জিনিয়ার এনামুল হক।

অনুষ্ঠানে ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুল মালেক মন্ডল, নির্বাজিত কাউন্সিলর্র শরিফুল ইসলাম, সেলিম রেজা, আহাদ আলী প্রামানিক, দোলাহার হোসেন, হাসান আলী, আব্দুল হান্নান, ফয়েজ উদ্দীন মন্ডল, আব্দুল মজিদ এবং আলমগীর হোসেন উপস্থিত ছিলেন। এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে রোনা বিবি, শাহানারা খাতুন এবং আনোয়ারা বিবিকে সংবর্ধনা প্রদান হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়নর সহ-সভাপতি, ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুল মালেক মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহিম হোসেন, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT