বুধবার ০৩ মার্চ ২০২১, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

রাজশাহীর মোহনপুরে মোয়াজ্জেমসহ সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন: এমপি আয়েন উদ্দিন!

প্রকাশিত : ১১:৪১ অপরাহ্ণ, ২২ মে ২০২০ শুক্রবার ১৯৯ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

নিজস্ব প্রতিবেদক:

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষার জন্য প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার সুবিধাভোগীদের হাতে তুলে দিয়েছেন রাজশাহী ৩ (পবা-মোহনপুর) আসনের এমপি ও স্থায়ী কমিটির সদস্য খাদ্য মন্ত্রনালয়, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আয়েন উদ্দিন এমপি। আজ ২১-০৫-২০ইং (শুক্রবার) সকাল ১১ টায় মোহনপুর উপজেলা পরিষদ চত্ত্বরে দূরত্ব বজায় রেখে দুই হাজার খাদ্যসামগ্রীর প্যাকেট ঈমাম-মোয়াজ্জেম সহ সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রী পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেন। এমপি বলেন, দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে, কেউ অভুক্ত থাকবে না। সেজন্য প্রধনামন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। ঘরে থাকা অসহায় মানুষের খাদ্য নিশ্চয়তা দিতে হবে। করোনাভাইরাস নামের শত্রুর মোকাবিলা করতে হলে সবাইকে ঘরে থাকতে হবে। সবাই সচেতন হলে এই শত্রুকে মোকাবিলা করা যাবে। সবাই অদৃশ্য এক শত্রুর সঙ্গে যুদ্ধ করছে। কোনো অস্ত্র দিয়ে একে মোকাবিলা করা সম্ভব নয়। একমাত্র অস্ত্র নিজেদের সতর্কতা ও সচেতনতা।এ সময় এমপি মানুষের জন্য পাঠানো প্রধানমন্ত্রীর উপহার সামগ্রি বিতরণে যেন কোনো প্রকার অনিয়ম করা না হয় সে ব্যাপারে কঠোর নির্দেশনাও প্রদান করেন।এসময় উপস্থিত ছিলেন এসিল্যান্ড জাহিদ বিন কাশেম,মৌগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সবুর মাষ্টার, বাকশিমইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান, ধুরইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, জাহানাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হযরত আলি,ঘ্রাসিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আফাজ উদ্দিন সাধারণ সম্পাদক মোবারক আলি, কেশরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মুক্তা,সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মুরশেদ আলম, হুমায়ুন, রণি সরকার সহ প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT