শুক্রবার ০৫ মার্চ ২০২১, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির গনশুনণী ও উঠান বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিত : ০৪:০৯ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার ৫৮ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মোঃ আলাউদ্দিন মন্ডল, রাজশাহী:

“প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ“ মুজিব বর্ষ পল্লী বিদ্যুৎ এর সেবা বর্ষ”- এশ্লোগান ধারণ করে, রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে শনিবার (২৩ শে জানুয়ারি ) সকাল ১১ ঘটিকরার সময় মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়নের ধুরইল বাজার গ্রাহকসেবায় পল্লী বিদ্যুতের উঠান বৈঠকের মাধ্যমে গণশুনানি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত উঠান বৈঠকের শুরুতে রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার এ জি এম (সদস্য সেবা ) মোঃ শরিফুল ইসলাম এর উপস্থিতিতে সকলকে শুভেচ্ছা জ্ঞাপন করেন , রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোঃ একরামুল হক। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান গ্রাহকবান্ধব একটি উদ্যোগ গ্রহণ করায় তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সহ ভূয়সী প্রশংসা করেন।

এ সময় তিনি বলেন, পল্লী বিদ্যুতের উঠান বৈঠকের মাধ্যমে গ্রাহক ও পল্লী বিদ্যুৎ সমিতির মাঝে একটি সেতুবন্ধন তৈরি হবে, যা ভবিষ্যতে গ্রাহক সেবার মান উন্নয়ন ও দালালের দৌরাত্ম্য ঘুচিয়ে ফেলব। বিদ্যুতের যেকোনো কাজের জন্য কোন মাধ্যম ব্যতীত সরাসরি অফিসের সাথে যোগাযোগ করার আহ্বান জানিয়ে তিনি আরোও বলেন, আমি ও আমার অফিস দুর্নীতি মুক্ত এবং আপনাদের সকলের সহযোগিতায় দালাল মুক্ত করে উত্তম গ্রাহক সেবা প্রদানে আমরা বদ্ধপরিকর। জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সম্মানিত গ্রাহক সদস্য কে পরিমিত বিদ্যুৎ ব্যবহার, নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ, অবৈধ বিদ্যুৎ ব্যবহার পরিহার করে, বিদ্যুতের দুর্ঘটনা প্রতিরোধ কল্পে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। পরে উপস্থিত গ্রাহক সদস্যদের বিভিন্ন অভিযোগ শুনে অভিযোগগুলো তাৎক্ষণিক নিরসনে পদক্ষেপ নেন। উক্ত উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির মোহনপুর অফিসের ডিপুটি জেনারেল ম্যানেজার (কারিগরি) মোঃ শামীম পারভেজ ও ওয়্যারিং পরিদর্শক মোঃ মুক্তার হোসেনসহ আরও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT