মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ ◈ রাজশাহীতে প্রতারকের ফাঁদে ব্যাংক কর্মকর্তা, নারীসহ গ্রেফতার ৪ ◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ

স্বদেশী কোচের শিষ্যত্ব নেবেন দিবালা!

প্রকাশিত : ০৪:৪২ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০১৯ বুধবার ৪০৬ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

এবারের গ্রীষ্মকালীন দলবদলের বাজারে সবচেয়ে আলোচিত দুই ফুটবলারের নাম নেইমার ও দিবালা। দুজনকেই নিয়েই জল্পনা-কল্পনার যেন কোনো শেষ নেই। নেইমার এখনো তার বর্তমান ক্লাব পিএসজি ছাড়া নিয়ে সন্দিহান থাকলেও, দিবালা তার সিদ্ধান্ত নিয়েছে ফেলেছেন। চলতি মৌসুমেই জুভেন্টাস ছাড়তে যাচ্ছেন তিনি।

ইউরোপের একাধিক গণমাধ্যম নিশ্চিত করেছে, চ্যাম্পিয়নস লীগের বর্তমান রানার্স-আপ দল টটেনহ্যাম হটস্পার যোগ দিতে চলেছেন এই আর্জেন্টাইন ফুটবলার। জুভেন্টাসের সঙ্গে দিবালাকে নিয়ে কথা-বার্তাও প্রায় চূড়ান্ত করে ফেলেছে দলটি।

দু’দিন আগে অবশ্য দিবালার ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়া নিয়ে গুজবের ডালপালা মেলেছিল। শোনা যাচ্ছিল, রোমেলু লুকাকুর সঙ্গে অদলবদল হতে চলেছে তার। তবে ম্যানইউ কর্তৃপক্ষ গতকাল জানিয়ে দিয়েছে, দিবালাকে কেনার মতো যথেষ্ট বাজেট তাদের নেই। তাই এই উইঙ্গারকে কিনছে না তারা।

জনপ্রিয় স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, দিবালার জন্য ৭০ মিলিয়ন ইউরো দিতে রাজি টটেনহ্যাম। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৬৬৩ কোটি টাকার সমান। এ ছাড়াও দলটির কোচ মাউরোসিও পচেত্তিনো আর্জেন্টাইন বিধায় দিবালার লন্ডনের ক্লাবটিতে যোগ দেয়া এখন সময়ের ব্যাপার মাত্র।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT