মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ শিক্ষার প্রসার ঘটাতে শিগগিরই নওগায় পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে- খাদ্যমন্ত্রী ◈ নোয়াখালী সুবর্ণচরে মন্দিরে মন্দিরে অনুষ্ঠিত হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব ◈ কুড়িগ্রামে জেলা পর্যায়ে গোদরোগ নির্মূলে সামাজিক উদ্বুদ্ধকরণসভা অনুষ্ঠিত ◈ বাগমারায় পূজা মন্দিরের নিরাপত্তায় সশস্ত্র আনসার ◈ সাইনোসাইটিস রোগ প্রতিরোধ ও প্রতিকার সম্পর্কে বললেন, ডা. সাইফুল আলম ◈ স্বাস্থ্য বিধি মেনে কুড়িগ্রামে উৎসব-আনন্দে চলছে ৪৯৭টি মন্ডপে দূর্গাপূজা ◈ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী পুলিশ সুপারের শুভেচ্ছা উপহার প্রদান ◈ মহাদেবপুরে সড়ক গুলোতে বেপরোয়াভাবে চলছে চার্জার চালিত রিক্সা-ভ্যান, বাড়ছে দূরঘর্টনা! ◈ কুড়িগ্রামে পুঁজায় শতাধিক হরিজন শিশু নতুন পোষাক পেল ◈ সাংবাদিকের পিতৃবিয়োগ, মনীন্দ্র চন্দ্র দত্ত ভৌমিক আর নেই

‘অপরাধীরা কেউ ছাড় পাবে না’ মোহনপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিষয়ে বিট পুলিশিং সমাবেশে ডিআইজি আব্দুল বাতেন

প্রকাশিত : ০৭:২১ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০২০ শনিবার ৫৫ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মোহনপুর প্রতিনিধিঃ

আজ রাজশাহীর মোহনপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিষয়ে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে
রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের বিপিএম (বার) সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল বাতেন বিপিএম (বার) ডিআইজি, রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী।

ডিআইজি আব্দুল বাতেন বিপিএম, পিপিএম তিনি তাঁর বক্তব্যে বলেছেন পুলিশ ও মানুষের সম্পর্ক সুদৃঢ় করতেই বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। অপরাধ প্রবণতা ও মাদক রোধে এই বিট পুলিশং অগ্রণী ভূমিকা রাখবে। সমাজের প্রত্যেককে সঙ্গে নিয়ে বিট পুলিশিংয়ের কাজ তরান্বিত করতে হবে আরো বলেন, সন্ত্রাসী যে কেউ হোক না কেন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। অপরাধীরা কেউ ছাড় পাবে না। থানার দালার ও ফিটিংবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কেউ ফিটিং করে মানুষকে হয়রানী ও ক্ষতিগ্রস্থ করলে তার কোন ছাড় হবে না। এক্ষেত্রে পুলিশও যদি জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, আমাদের সবাইকে ভাল থাকতে হবে। মাদক নির্মুল করতে হবে। এজন্য পুলিশের পাশাপাশি সাধারন মানুষকেও এগিয়ে আসতে হবে। যোগ্য সন্তান তৈরী করতে হলে মাদক থেকে দুরে রাখতে হবে। সন্তানদের প্রতি অভিভাবকদের খেয়াল রাখতে হবে। সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী জেলার পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব, মোহনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুস সালাম, মোহনপুর সরকারি কলেজের অধ্যক্ষ এবং মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মফিজ উদ্দিন কবিরাজ, মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাক আহমেদ সহ সঙ্গীয় ফোর্স। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলার প্রত্যেকটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ সচেতন ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে অন্য বক্তারা নারী ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, মাদকসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT