মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ শিক্ষার প্রসার ঘটাতে শিগগিরই নওগায় পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে- খাদ্যমন্ত্রী ◈ নোয়াখালী সুবর্ণচরে মন্দিরে মন্দিরে অনুষ্ঠিত হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব ◈ কুড়িগ্রামে জেলা পর্যায়ে গোদরোগ নির্মূলে সামাজিক উদ্বুদ্ধকরণসভা অনুষ্ঠিত ◈ বাগমারায় পূজা মন্দিরের নিরাপত্তায় সশস্ত্র আনসার ◈ সাইনোসাইটিস রোগ প্রতিরোধ ও প্রতিকার সম্পর্কে বললেন, ডা. সাইফুল আলম ◈ স্বাস্থ্য বিধি মেনে কুড়িগ্রামে উৎসব-আনন্দে চলছে ৪৯৭টি মন্ডপে দূর্গাপূজা ◈ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী পুলিশ সুপারের শুভেচ্ছা উপহার প্রদান ◈ মহাদেবপুরে সড়ক গুলোতে বেপরোয়াভাবে চলছে চার্জার চালিত রিক্সা-ভ্যান, বাড়ছে দূরঘর্টনা! ◈ কুড়িগ্রামে পুঁজায় শতাধিক হরিজন শিশু নতুন পোষাক পেল ◈ সাংবাদিকের পিতৃবিয়োগ, মনীন্দ্র চন্দ্র দত্ত ভৌমিক আর নেই

আইন শৃঙ্খলা বাহিনীকেই একটিভ লিডিং রোলটা প্লে করতে হবে: ডিআইজি আনোয়ার হোসেন

প্রকাশিত : ০৮:৩৩ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০২০ শনিবার ৫২ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মোহাম্মদ দেলোয়ার হোসেন,নোয়াখালীঃ

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ শেষে গণমাধ্যম কর্মিদের সাথে কথা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন, চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন।
এ সময় চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বলেছেন, সকলকেই আরো সচেতন হতে হবে। আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীকে আরো একটিভ হতে হবে, তাকেই লিডিং রোলটা প্লে করতে হবে। সকল শ্রেণী পেশার মানুষের সঙ্গে সম্পর্ক ডেভেলপ করতে হবে। এ জাতীয় ঘটনা যাতে আর না ঘটে, এর জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করতে হবে। সত্যতা প্রাপ্তি সাপেক্ষে প্রত্যেকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
শনিবার (১৭ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে এক গণমাধ্যম কর্মির প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এ যে ৩২ দিন আমরা কোন তথ্য পেলাম না। এটা ও আমি চেষ্টা করেছি, এটা অনুসন্ধান করে বের করার জন্য। কিন্ত আমিও সেখানে এমন নির্দিষ্ট একটা বিষয় বের করতে পারি নাই, কেন পেলাম না। কিন্তু ভিকটিমের বাড়ির সবচেয় নিকটবর্তী তার চাচার যে ঘর, সে চাচাও ঘটনাটা জানতে পারেনি। ভিকটিভ ও তার স্বামী ঘরে উপস্থিত ছিল। এ দু’জনের একজন যদি আমাদেরকে জানাতো আমাদের পক্ষে জানা সহজ হতো। তৃতীয়ত উনি ঘটনার পরে মেম্বার সাহেবকে জানিয়ে ছিলেন বিচার দিয়ে ছিলেন। মেম্বার সাহেবও যদি পুলিশকে জানাতো তাহলে হতো। কোন না কোন একটা মাধ্যমে পুলিশের কাছে আসতে হবে। সেই জিনিসটা আসে নাই। কেন আসে নাই, আমি চেষ্টা করেছি জানার জন্য এবং সেখানেও আমি কাউকে দায়ী করতে পারিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মো.আলমগীর হোসেন, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ প্রমূখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT