রবিবার ১৮ এপ্রিল ২০২১, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ দেশের দুর্দিনে মাস্ক হাতে রাস্তায় রাজশাহী মডেল প্রেসক্লাব ◈ আটোয়ারীতে লকডাউন কার্যকরে উপজেলা ও পুলিশ প্রশাসনের যৌথ মহড়া ◈ রমজানের শুরুতেই বেগুনের বাজারে আগুন! ◈ মহাদেবপুরে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে হাজী শরিফের বিরুদ্ধে মামলা ◈ সুবর্ণচরের বিএমএসএফ এর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান ◈ প্রশাসনকে ম্যানেজ করে কৃষি জমি ও বনজফলজ গাছ যাচ্ছে ইভাটার পেটে ◈ লকডাউনে আমি ঘরে থাকতে চাই আমাকে খাবার দিন ◈ তানোর পৌরসভার প্যানেল মেয়র নির্বাচন ◈ নওগাঁয় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কথিত প্রেমিক কারাগারে ◈ রাজশাহীর কেশরহাটে শিক্ষকের কবর উন্মুক্ত করণ শুরু

আমিও সালমান শাহর ভক্ত

প্রকাশিত : ০৭:৪১ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ২৭৩ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

চিত্রনায়িকা শবনম বুবলী। গত রোজার ঈদে মুক্তি পাওয়া তার অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি এখন পর্যন্ত সবচেয়ে ব্যবসাসফল ছবি হিসেবে ধরা হচ্ছে। এরপর কোরবানি ঈদে মুক্তি পায় তার ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি। এটি ব্যবসাসফল না হলেও দর্শকের মনে আগের মতোই অক্ষুণ্ন রয়েছে বুবলীর অবস্থান। দীর্ঘদিন ছুটিতে থাকার পর গতকাল সালমান শাহর জন্মোৎসবে উপস্থিত হন তিনি। কথা হলো তার সঙ্গে…

বর্তমানে বাংলাদেশের প্রায় সব মানুষই তো সালমান শাহর ভক্ত। আমরা তার ছবি টেলিভিশনে দেখলে রিমোট আর কাওকে দিতে চাই না। আমাদের দেশে সত্যিকারের সুপারস্টার ছিলেন তিনি। তার মতো এতো সুদর্শন হিরোর জায়গা আর কোনোদিন পূরণ হবে না। আমরা তার অকাল মৃতু্যতে গভীর শোক জ্ঞাপন করছি। আমরা রাষ্ট্রের কাছে চাইব- এর যেন সঠিক বিচার আমরা পাই।

দর্শকদের উদ্দেশে…

সাত দিনব্যাপী ঢাকার মধুমতি হলে সালমান শাহর জন্মদিন উপলক্ষে সাতটি ছবি প্রদর্শিত হবে। যার মধ্যে প্রথমদিন দেখানো হবে ‘কেয়ামত থেকে কেয়ামত’ এরপর ‘তোমাকে চাই’, ‘মায়ের অধিকার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘অন্তরে অন্তরে’, ‘সত্যের মৃতু্য নাই’। সালমান শাহর সব ভক্তসহ আমার সব দর্শকদের অনুরোধ করব সবাই মিলে যেন ছবিগুলো দেখি।

শুধু একজন হিরোকে ভালোবাসলেই হবে না। হলে গিয়ে তার ছবি দেখে তাকে হৃদয়ে ধারণ করতে হবে। এছাড়াও সব শাকিব ভক্তদেরও একই কথা বলব।

চলমান ব্যস্ততা…

মাঝখানে বেশ কিছুদিন ছুটিতে ছিলাম। এখন আবার কাজে নামব। অচিরেই শুরু করব ‘প্রিয়তমা’ এবং ‘একটু প্রেম দরকার’ ছবি দুটির কাজ। দুটো ছবিতেই আমার বিপরীতে থাকবেন শাকিব খান। এছাড়া আরও কয়েকটি ছবির বিষয়ে কথা চলছে। এরইমধ্যে কয়েকটি গল্পও পড়েছি। তবে এখনই কাওকে পাকা কথা দেইনি।

অন্য কোনো নায়কের সঙ্গে…

আমি শুরু থেকেই শাকিবের সঙ্গে কাজ করছি এবং একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দিচ্ছি। দর্শক চাহিদার কারণে শাকিব এবং আমাকে জুটি করে নির্মাতারা ছবি বানাচ্ছেন। এটা নিয়ে এখনো অনেক কথা হচ্ছে। কিন্তু তার মানে এই নয় যে, শাকিব ছাড়া অন্য কারও সঙ্গে কাজ করব না। আমি তো কারও কাছে বন্দি নয়। আমার স্বাধীনতা আছে যে কারও সঙ্গে কাজ করার।

অদূর ভবিষ্যৎ নিয়ে…

ভবিষ্যৎ নিয়ে ভাবা হয় না তেমন। সামনের দিনগুলোতে আরও ভালো ভালো কাজ করতে চাই। অভিনয় নিয়ে বাকি জীবন বেঁচে থাকতে চাই। দর্শক আমাকে ভালোবাসে বলেই তো আজ আমি বুবলী। আমি এটি বিশ্বাস করি বর্তমানে শাকিব খান একজন ব্যবসাসফল নায়ক। দর্শক চাইলে আমরা সামনে জুটি হিসেবে আরও ভালো ভালো ছবি উপহার দিতে পারব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT