রবিবার ১১ এপ্রিল ২০২১, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁয় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কথিত প্রেমিক কারাগারে ◈ রাজশাহীর কেশরহাটে শিক্ষকের কবর উন্মুক্ত করণ শুরু ◈ রাজশাহীর কেশরহাটে এলপিজি গ্যাস পাম্পের উদ্বোধন ◈ তানোরে রাস্তা নির্মানে প্রকৌশলীর অবহেলায় ঠিকাদারের দূর্নীতি ◈ মহাদেবপুরে বিধবা মহিলাকে গাছের সাথে বেঁধে মারপিট করে প্রাচীর নির্মাণের অভিযোগ ◈ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় রাজশাহী পুলিশ সুপার মহোদয়ের এর সচেতনতামূলক কার্যক্রম ◈ লকডাউনের প্রথম দিনে কেশরহাটে ভ্রাম্যমান আদালতে ১ জনের ৭ দিনের জেল ◈ নওগাঁয় যৌন উত্তেজক ওষুধ সেবনে বাড়ছে মৃত্যুর ঝুকি! ◈ বিয়ের ৯ দিন পর মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের ◈ গোল্লাপাড়া বাজার বণিক সমিতির সভাপতি সারোয়ার, সম্পাদক রাকিবুল সরকার পাপুল

করোনা প্রতিরোধে নামছেন বিশ্বসুন্দরীরা

প্রকাশিত : ০৮:০৯ পূর্বাহ্ণ, ১৮ এপ্রিল ২০২০ শনিবার ২৬৯ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

করোনাভাইরাস নিয়ে সচেতনতা বাড়াতে এবার একত্রিত হচ্ছেন ৩ মিস ওয়ার্ল্ড। এ তালিকায় রয়েছেন- পুয়ের্তো রিকোর স্টেফানি দেল ভালে (২০১৬), ভারতের মানুষি চিল্লার (২০১৭) ও মেক্সিকোর ভ্যানেসা পনসে দে লেয়ন (২০১৮)। করোনা প্রতিরোধে একত্রে কাজ করবেন তারা।

মিস ওয়ার্ল্ড সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ীরা বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে থাকেন। সেই ধারাবাহিকতায় এবার বৈশ্বিক এ মহামারি প্রতিরোধে তাদের এ প্রয়াস।

বিষয়টি নিশ্চিত করে মানুষি চিল্লার বিভিন্ন গণমাধ্যমকে জানিয়েছেন, এই পরিস্থিতিতে আমাদের প্রত্যেকের নিজ নিজ দেশ ও সম্প্রদায়ে করোনাভাইরাসের বিরুদ্ধে সচেতনতা বাড়াতে এবং এর বিরুদ্ধে লড়াইয়ের জন্য যতোটুকু সম্ভব করা উচিত। আমি সবাইকে বলতে চাই আমরা সবাই একসঙ্গে রয়েছি। আর এখন ভারতে যা ঘটছে তা পৃথিবীর বাকি অংশেও ঘটছে।

মেক্সিকো এবং পুয়ের্তো রিকোর দুই সুন্দরীও একই কথা বলবেন। আমরা একই পৃথিবীর এবং এখন আমরা সবাইকে একসঙ্গে লড়াই করে সম্মিলিতভাবে এটি নিরাময় করতে পারি।

করোনা প্রতিরোধের জন্য সাবেক এই ৩ বিশ্বসুন্দরী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার কোভিড-১৯ সম্পর্কে সচেতনতা বাড়ানোর জন্য তারা সরকারি সংস্থাগুলোর হয়ে কাজ করবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT