শুক্রবার ২৩ এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ করোনায় বিপর্যস্ত অর্থনীতি পুনরুদ্ধারে সমবায় রোল মডেল:- মোঃ রুহুল আমিন মোল্যা পরিদর্শক জেলা সমবায় কার্যালয় ◈ পঞ্চগড়ের আটোয়ারীতে গম সংগ্রহের উদ্বোধন ◈ মোহনপুর থানার ওসি তৌহিদুল আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে সম্মাননা পেলেন ◈ রাজশাহীর মোহনপুরে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত ◈ দেশের দুর্দিনে মাস্ক হাতে রাস্তায় রাজশাহী মডেল প্রেসক্লাব ◈ আটোয়ারীতে লকডাউন কার্যকরে উপজেলা ও পুলিশ প্রশাসনের যৌথ মহড়া ◈ রমজানের শুরুতেই বেগুনের বাজারে আগুন! ◈ মহাদেবপুরে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে হাজী শরিফের বিরুদ্ধে মামলা ◈ সুবর্ণচরের বিএমএসএফ এর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান ◈ প্রশাসনকে ম্যানেজ করে কৃষি জমি ও বনজফলজ গাছ যাচ্ছে ইভাটার পেটে

চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার

প্রকাশিত : ১০:২০ অপরাহ্ণ, ১ মার্চ ২০২১ সোমবার ৫৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, নিজস্ব প্রতিবেদক :

এশিয়ান টিভি, জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিন ও দি মুসলিম টাইমস’র চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি, সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব আলহাজ্ব মহফিল উদ্দিন মাস্টার পরলোকগমন করেছেন (ইন্না-লিল্লাহী ওয়া ইন্নালিল্লাহী রাজেউন)। গত রবিবার (২৮ ফেব্রুয়ারী) দুপুর ১টা ৪০ মিনিটে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর বিষয়টি একমাত্র ছেলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আজম অপু নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর এবং এক ছেলে, ৪ মেয়ে স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার। মরহুমের নামাজের জানাযা রবিবার মাগরিবের নামাজ শেষে সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হাট কেন্দ্রীয় গোরস্থানে অনুষ্ঠিত হবে।

অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব মহফিল উদ্দিন মাস্টার দীর্ঘ ৩৯ বছর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করেছেন। দীর্ঘদিন ধরে বিভিন্ন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। এর আগে অবস্থা আশঙ্কাজনক হলে গত শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) রামেক হাসপাতালে ভর্তি করা হয়। আলহাজ্ব মহফিল উদ্দিন মাস্টারের মৃত্যুতে শোক জানিয়েছেন তার সকল সহকর্মী ও অনুজ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ সমাজের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT