বুধবার ২৮ অক্টোবর ২০২০, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পদ্মা নদীতে গোসল করতে গিয়ে এক শিশুর মৃত্যু! ◈ কুড়িগ্রাম প্রেস ক্লাবের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ নওগাঁয় ১ কোটি ৬৪ লাখ টাকা ব্যায়ে ভুমি অফিসের ভবন নির্মানের ফলক উন্মোচন ◈ হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে হস্তান্তর ◈ রাজশাহী আইনজীবী সহকারী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত ◈ প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ◈ আলু নিয়ে আলুবাজী : মানছে না সরকারের বেঁধে দেওয়া দাম ◈ বেগমগন্জের ঘটনায় মূলহোতা দেলোয়ারকে হত্যা মামলায়, ইস্রাফিলকে নির্যাতন মামলায় ৭ দিনের রিমান্ড ◈ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে- খাদ্যমন্ত্রী ◈ মোহনপুর ও দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২ আহত-৫

চাঁপাইনবাবগঞ্জে বিরল রোগে আক্রান্ত ছোট্ট শিশু তাশমিমা : প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ

প্রকাশিত : ০৮:২৯ অপরাহ্ণ, ২৫ আগস্ট ২০২০ মঙ্গলবার ১২৪ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

চাঁপাইনবাবগঞ্জে বিরল রোগে আক্রান্ত ছোট্ট শিশু তাশমিমা। ফুটফুটে বাচ্চাটি এখন অবহেলা আর বিনা চিকিৎসায় মৃত্যুর প্রহর গুনছেন। পরিবারের সামর্থ্য নেই শিশুটির উন্নত চিকিৎসা করার

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪ নং ওয়ার্ডের পোলাডাঙ্গা ঈদগাহর পেছনে বাড়ি তোজাম্মেলের। তার ১৫ মাস বয়সী মেয়ে তাশমিমা, বিয়ের পর তোজাম্মেল দম্পত্তির দ্বিতীয় কণ্যা সন্তান তাসমিমা।

জানা গেছে, গর্ভবতী অবস্থায় আল্ট্রাসনোগ্রাম করে বুঝতে পারে বাচ্চার মাথা স্বাভাবিকের থেকে একটু বড়, শহরের সেবা ক্লিনিকে সিজার করে ভূমিষ্ট হয় শিশুটির।

জন্মের পর থেকেই নরম তুলতুলে মাথা নিয়ে বিপদে পড়ে বাবা মা। স্থানীয় ডাক্তাররা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার পরামর্শ দেয়। কিন্তু
গরীব অসহায় তোজাম্মেল আর্থিক সমস্যার জন্য চিকিৎসা করাতে পারছেনা শিশুটির।

শিশুটির মাথার ওজন দিনদিন বড় হতেই আছে। অসহায় তোজাম্মেল-লাভলী দম্পতি তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ বিত্তবানদের কাছে আবেদন জানিয়েছেন। যাতে শিশুটিকে বাঁচাতে, উন্নত চিকিৎসার ভালো একটা ব্যবস্থা করা হয়।

শিশুটির বাবা মো. তোজাম্মেল। পোলাডাঙ্গা ঈদগাহের পেছনেই বাড়ি। সরেজমিনে দেখতে বা সহযোগীতা করতে ০১৭১০৬১০৯০৯ এ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT