শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ সোনার বাংলা সংগঠনের উদ্যোগে আলোচনা সভা শেষে শীতবস্ত্র বিতরণ ◈ নওগাঁয় প্রথম ধাপে ৫০ হাজার করোনা ভাইরাস টিকার ডোজ ◈ নোয়াখালীতে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীন ৮৫৫ পরিবার পাচ্ছেন নতুন ঘর ◈ সাংবাদিকের সাথে সাংসদ মনসুরের মতবিনিময় ◈ ভাসানচরে রহিঙ্গাদের পিকনিক, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ◈ কেশরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডে নৌকা প্রতিকের নির্বাচনী সভা অনুষ্ঠিত ◈ চাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ’র দাদালসহ ১২ জন আটক ◈ নৌকা প্রতীকে ভোট চেয়ে কেশরহাটে যুবলীগের প্রচার মিছিল ও পথসভা ◈ একজন মানবিক পুলিশ, এএসআই মাসুদ ইকবাল। ◈ নোয়াখালী ভাসানচর থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্র মন্ত্রী

জোরপূর্বক কিস্তির টাকা আদায় করতে গিয়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা দিতে হল এক এন.জি.ওর শাখা ব্যবস্থাপকে

প্রকাশিত : ০৬:১৬ অপরাহ্ণ, ৯ জুন ২০২০ মঙ্গলবার ৮৬৮ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

লোহাগড়া প্রতিনিধিঃ

নড়াইল জেলার লোহাগাড়া উপজেলায় করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সরকারি নির্দেশনা অমান্য করায় এনজিও সংস্থা আশা’র শাখা ব্যবস্থাপক কবির আহমদ(৫০)কে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (৯ জুন) বেলা সাড়ে ১২টায় ভ্রাম্যমান এ আদালত পরিচালনা করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌছিফ আহমেদ।

জানা যায়, এনজিও সংস্থা আশা লোহাগাড়া শাখার ব্যবস্থাপক নিজেই উপজেলা সদরে ইউনিয়নে সওদাগর পাড়া এলাকায় জোরপূর্ব কিস্তির টাকা আদায় করতে যান। বিষয়টি স্থানীয়রা উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করলে ইউএনও  সরেজমিন গিয়ে তাকে  হাতেনাতে আটক করে নিয়ে আসেন। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে করোনা প্রতিরিধে সামাজিক দূরত্ব না মেনে সরকারি নির্দেশনা অমান্য করায় ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌছিফ আহমেদ বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে জোরপূর্বক কিস্তির টাকা আদায় করার অপরাধে এনজিও আশা’র ব্যবস্থাপককে দন্ডবিধি ১৮৬০ সনে ২৬৯ ধারায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT