মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ শিক্ষার প্রসার ঘটাতে শিগগিরই নওগায় পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে- খাদ্যমন্ত্রী ◈ নোয়াখালী সুবর্ণচরে মন্দিরে মন্দিরে অনুষ্ঠিত হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব ◈ কুড়িগ্রামে জেলা পর্যায়ে গোদরোগ নির্মূলে সামাজিক উদ্বুদ্ধকরণসভা অনুষ্ঠিত ◈ বাগমারায় পূজা মন্দিরের নিরাপত্তায় সশস্ত্র আনসার ◈ সাইনোসাইটিস রোগ প্রতিরোধ ও প্রতিকার সম্পর্কে বললেন, ডা. সাইফুল আলম ◈ স্বাস্থ্য বিধি মেনে কুড়িগ্রামে উৎসব-আনন্দে চলছে ৪৯৭টি মন্ডপে দূর্গাপূজা ◈ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী পুলিশ সুপারের শুভেচ্ছা উপহার প্রদান ◈ মহাদেবপুরে সড়ক গুলোতে বেপরোয়াভাবে চলছে চার্জার চালিত রিক্সা-ভ্যান, বাড়ছে দূরঘর্টনা! ◈ কুড়িগ্রামে পুঁজায় শতাধিক হরিজন শিশু নতুন পোষাক পেল ◈ সাংবাদিকের পিতৃবিয়োগ, মনীন্দ্র চন্দ্র দত্ত ভৌমিক আর নেই

নওগাঁয় করোনা আক্রান্ত ১২৯৫ জন,২১ জনের মৃত্যু

প্রকাশিত : ০৭:৪৯ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার ২৬১ বার পঠিত

মোঃ আক্কাস আলী, স্টাফ রিপোর্টার:

নওগাঁয় নতুন করে আরো ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, এনিয়ে নওগাঁয় করোনা ভাইরাসে আক্রান্তর সংখ্যা বেঁড়ে দারালো ১ হাজার ২ শত ৯৫ জনে। জেলায় এপর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন ২১ জন। এছাড়া সুস্থ্যতা লাভ করেছেন ১ হাজার ২ শত ১ জন বলে আজ ২৯ শে সেপ্টেম্বর মঙ্গলবার দৈনিক- জাগো জনতাকে নিশ্চিত করেছেন নওগাঁ জেলা প্রশাসন অফিস।
তবে, সরকারী হিসাবের বাইরেও নওগাঁর কয়েকজন রাজধানী ঢাকা ও রাজশাহীতে করোনা আক্রান্ত হয়ে মুত্যু বরন করেছেন।
নওগাঁতে উপজেলা ভিত্তিক করোনা আক্রান্ত’র চিত্র নিস্নরুপ।
নওগাঁ সদর উপজেলায় ৫১১ জন, সাপাহার উপজেলায় ১২৯ জন, রানীনগড় উপজেলায় ৫৫ জন, মহাদেবপুর উপজেলায় ১০৬ জন, পোরশা উপজেলায় ৮৬ জন, মান্দা উপজেলায় ৫০ জন, আত্রাই উপজেলায় ৩২ জন, পত্নীতলা উপজেলায় ১০০ জন, নিয়ামতপুর উপজেলায় ৬৮ জন, বদলগাছী উপজেলাতে ১০৯ জন ও ধামুরহাট উপজেলায় ৪৯ জন। এনিয়ে নওগাঁতে মোট করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ১ হাজার ২ শত ৯৫ জন। ইতিমধ্যেই সুস্থ হয়েছেন ১ হাজার ২ শত ১ জন এবং মৃত্যু বরন করেছেন ২১ জন।
আজ হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৬০৬ জন। এদের মধ্যে ২৬ জন ঢাকা ও নারায়নগঞ্জ থেকে এসেছেন। এছাড়া আজ নতুন করে ১১৯ জনের নমুনা পরিক্ষার জন্য পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করেছেন জেলা প্রশাসন অফিস।
অপরদিকে সরকারী স্বাস্থ্য বিধি না মেনেই বেপরোয়াভাবে হাট-বাজার সহ শহরে চলাফেরা করছে মানুষ। পরিস্থিতি দেখলে মনে হবে যেন, নওগাঁতে করোনা ঝুকি নেই। এজন্য শুধু জনসচেতনা নয়, জেলা প্রশাসনকে কঠোর হয়ে মাঠে নামতে হবে তবেই স্বাস্থ্যবিধি মানতে বাধ্য হবে মানুষ বলেই মনে করছেন সচেতন মহল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT