রবিবার ২৪ জানুয়ারি ২০২১, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নচারী কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠিত ◈ পঞ্চগড়ের আটোয়ারীতে ৭০ জন ভুমিহীন ও গৃহহীন পরিবারের হাতে বাড়ির চাবি ও দলিল হস্তান্তর ◈ তানোর উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ বরগুনায় বিস্ফোরণে নিহত ১,আহত শতাধিক ◈ কেশরহাট পৌরসভার ৫নং ওয়ার্ড ফুলশোতে নৌকা প্রতিকের নির্বাচনী সভা অনুষ্ঠিত ◈ কেশরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে নৌকা প্রতিকের মেয়র প্রার্থী শহীদের নির্বাচনী ওঠান বৈঠক অনুষ্ঠিত ◈ রাজশাহীর গোদাগাড়ীতে ভূমিহীন ও গৃহহীন ২৮০টি পরিবারকে জমিসহ বাড়ি প্রদান করা হয়েছে! ◈ রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির গনশুনণী ও উঠান বৈঠক অনুষ্ঠিত ◈ নওগাঁয় পিসরেটের অস্থায়ী কর্মচারীদের চাকুরী স্থায়ী করণের দাবিতে কর্ম বিরতী ও স্মারকলিপি প্রদান ◈ কেশরহাটে নৌকার পক্ষে নির্বাচনী কর্মিসভা

নওগাঁয় করোনা আক্রান্ত ১২৯৫ জন,২১ জনের মৃত্যু

প্রকাশিত : ০৭:৪৯ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার ৩৬১ বার পঠিত

মোঃ আক্কাস আলী, স্টাফ রিপোর্টার:

নওগাঁয় নতুন করে আরো ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, এনিয়ে নওগাঁয় করোনা ভাইরাসে আক্রান্তর সংখ্যা বেঁড়ে দারালো ১ হাজার ২ শত ৯৫ জনে। জেলায় এপর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন ২১ জন। এছাড়া সুস্থ্যতা লাভ করেছেন ১ হাজার ২ শত ১ জন বলে আজ ২৯ শে সেপ্টেম্বর মঙ্গলবার দৈনিক- জাগো জনতাকে নিশ্চিত করেছেন নওগাঁ জেলা প্রশাসন অফিস।
তবে, সরকারী হিসাবের বাইরেও নওগাঁর কয়েকজন রাজধানী ঢাকা ও রাজশাহীতে করোনা আক্রান্ত হয়ে মুত্যু বরন করেছেন।
নওগাঁতে উপজেলা ভিত্তিক করোনা আক্রান্ত’র চিত্র নিস্নরুপ।
নওগাঁ সদর উপজেলায় ৫১১ জন, সাপাহার উপজেলায় ১২৯ জন, রানীনগড় উপজেলায় ৫৫ জন, মহাদেবপুর উপজেলায় ১০৬ জন, পোরশা উপজেলায় ৮৬ জন, মান্দা উপজেলায় ৫০ জন, আত্রাই উপজেলায় ৩২ জন, পত্নীতলা উপজেলায় ১০০ জন, নিয়ামতপুর উপজেলায় ৬৮ জন, বদলগাছী উপজেলাতে ১০৯ জন ও ধামুরহাট উপজেলায় ৪৯ জন। এনিয়ে নওগাঁতে মোট করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ১ হাজার ২ শত ৯৫ জন। ইতিমধ্যেই সুস্থ হয়েছেন ১ হাজার ২ শত ১ জন এবং মৃত্যু বরন করেছেন ২১ জন।
আজ হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৬০৬ জন। এদের মধ্যে ২৬ জন ঢাকা ও নারায়নগঞ্জ থেকে এসেছেন। এছাড়া আজ নতুন করে ১১৯ জনের নমুনা পরিক্ষার জন্য পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করেছেন জেলা প্রশাসন অফিস।
অপরদিকে সরকারী স্বাস্থ্য বিধি না মেনেই বেপরোয়াভাবে হাট-বাজার সহ শহরে চলাফেরা করছে মানুষ। পরিস্থিতি দেখলে মনে হবে যেন, নওগাঁতে করোনা ঝুকি নেই। এজন্য শুধু জনসচেতনা নয়, জেলা প্রশাসনকে কঠোর হয়ে মাঠে নামতে হবে তবেই স্বাস্থ্যবিধি মানতে বাধ্য হবে মানুষ বলেই মনে করছেন সচেতন মহল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT