সোমবার ০৮ মার্চ ২০২১, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কেশরহাট পৌরসভায় বীর মুক্তিযোদ্ধাদের নামে রাস্তার নামকরণ: উদ্বোধন করলেন মাননীয় এমপি ও মেয়র মহোদয় ◈ চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ পুলিশের আনন্দ সমাবেশ অনুষ্ঠিত ◈ নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন ◈ উন্নয়নশীলদেশে উত্তোরণে মহাদেবপুর থানা পুলিশের আনন্দ উদযাপন ◈ কাশিয়াডাঙ্গা থানা পুলিশের বর্ণিল আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত ◈ মোহনপুরে ৭ইং মার্চের ঐতিহাসিক ভাষণ এবং বাংলাদেশে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন উপলক্ষে আনন্দ উদযাপন ◈ পুলিশ রাজশাহী মহানগরীতে হারানো শিশু উদ্ধার করে অভিভাবকের নিকট হস্তান্তর করলেন ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না- খাদ্যমন্ত্রী ◈ গোদাগাড়ীতে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ

নওগাঁয় করোনা ভ্যাকসিন প্রথমে নিলেন জেলা প্রশাসক

প্রকাশিত : ০৯:৪৩ অপরাহ্ণ, ৭ ফেব্রুয়ারি ২০২১ রবিবার ১১২ বার পঠিত

মোঃ আক্কাস আলী, স্টাফ রিপোর্টার:

মো.আককাস আলী,স্টাফ রিপোর্টার :-

নওগাঁয় আনুষ্ঠানিকভাবে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদানের শুভ উদ্বোধন করা হয়েছে। ৭ ফেব্রæয়ারি রবিবার সকাল ১১ টায় নওগাঁ সদর হাসপাতালের নতুন ভবনের ৩য় তলায় প্রথমে জেলা প্রশাসক মোঃ হারুন অর রশিদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, সিভিল সার্জন ডাঃ এ কে এম আবু হানিফ টিকা গ্রহণের মধ্য দিয়ে ভ্যাকসিন প্রয়োগ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়।
পরে একে একে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মেহেদী হাসান তালুকদার, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি নবির উদ্দিন ও জেলা বিএমএ -এর সভাপতি ডাঃ মোঃ হাবিবুর রহমানসহ অন্যান্যরা ভ্যাকসিন গ্রহন করেন।
সিভিল সার্জন ডাঃ এ বি এম আবু হানিফ জানিয়েছেন, নওগাঁ জেলায় ৮৪ হাজার ডোজ টিকা বরাদ্দ পাওয়া গেছে। যা দিয়ে ৪২ হাজার ব্যক্তিকে টিকা দেয়া যাবে। রবিবার জেলা সদরে ৫ টি বুথে মোট ১১০ জনকে ভ্যাকসিন প্রদান করা হয়।
এছাড়াও জেলার ১১টি উপজেলায় ৩০ বুথে এসব ভ্যাকসিন দেওয়া হচ্ছে। জেলায় এ পর্যন্ত ৬ হাজার ব্যক্তি টিকা পাওয়ার জন্য রেজিস্ট্রেশন করেছেন।#

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT