বুধবার ০২ ডিসেম্বর ২০২০, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ ধামরাই পৌর নির্বাচনে ৩ মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল ◈ বদলগাছীতে মুক্তিযোদ্ধা দিবস পালিত ◈ বঙ্গবন্ধুর ভাস্কার্য্য নিয়ে বিরোধীতার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন, প্রতিবাদ মিছিল ও আলোচনা সভা ◈ জঙ্গিবাদ ও মৌলবাদের বিরুদ্ধে নওগাঁ জেলা যুবলীগের বিক্ষোভ সমাবেশ ◈ গোদাগাড়ীর গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন ইউএনও ◈ আজকের খুদে বিজ্ঞানীরাই একদিন বিজ্ঞান প্রযুক্তির উৎকর্ষতার মাধ্যমে দেশকে সমৃদ্ধ করবে- আলী আজম মুকুল এমপি ◈ গাইবান্ধায় মৌলবাদী জঙ্গি সাম্প্রদায়িক গোষ্ঠীর বিরুদ্ধে জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ◈ তানোরে মুজিববর্ষ উপলক্ষে ১৫ জন মুক্তিযোদ্ধা পরিবারকে গৃহদান ◈ কুড়িগ্রামে চরাঞ্চলের দরিদ্র জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে পশুপালন ও শাক-সবজি চাষ

নওগাঁয় ফাতেমা খাতুন দেশসেরা প্রধান শিক্ষিকা নির্বাচিত

প্রকাশিত : ০৯:৫০ অপরাহ্ণ, ৫ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার ১৫৯ বার পঠিত

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ, মহাদেবপুর প্রতিনিধি:

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ মহাদেবপুর প্রতিনিধি :

প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের দেশের সেরা প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন নওগাঁ সদর উপজেলার কির্ত্তীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসাঃ ফাতেমা খাতুন।

‘জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯’ উপলক্ষে তাকে দেশের সেরা প্রধান শিক্ষিকা নির্বাচিত করে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। গতকাল বুধবার (৪ নভেম্বর) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব নাজমা শেখ বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রধান শিক্ষিকা ফাতেমা খাতুন ১৯৬৭ সালে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯০ সালে নওগাঁর মহাদেবপুর উপজেলার বাগধানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকা হিসেবে যোগদান করেন। দীর্ঘ ৩১ বছরের চাকুরি জীবনে তিনি বেশ কিছু বিদ্যালয়ে সততার সাথে চাকুরী করেছেন।

তিনি তার বিদ্যালয়ে জেলার প্রথমে স্থানীয় উদ্যোগে ২০১৮ সালে বায়োমেট্রিক হাজিরা ও ৬টি সিসি ক্যামেরা স্থাপন করেন। এবং তিনি জেলা প্রশাসন থেকে পরপর ৪ বার জেলার সেরা প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন।

এবিষয়ে সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোসাঃ নাইয়ার সুলতানা দৈনিক শিক্ষা ডটকমকে বলেন, এটি নওগাঁ জেলাবাসীর জন্য সুখবর। নওগাঁয় এমন একজন গুণী শিক্ষক আছেন যার অনুপ্রেরণায় আরো শিক্ষক অনুপ্রাণিত হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT