মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ শিক্ষার প্রসার ঘটাতে শিগগিরই নওগায় পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে- খাদ্যমন্ত্রী ◈ নোয়াখালী সুবর্ণচরে মন্দিরে মন্দিরে অনুষ্ঠিত হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব ◈ কুড়িগ্রামে জেলা পর্যায়ে গোদরোগ নির্মূলে সামাজিক উদ্বুদ্ধকরণসভা অনুষ্ঠিত ◈ বাগমারায় পূজা মন্দিরের নিরাপত্তায় সশস্ত্র আনসার ◈ সাইনোসাইটিস রোগ প্রতিরোধ ও প্রতিকার সম্পর্কে বললেন, ডা. সাইফুল আলম ◈ স্বাস্থ্য বিধি মেনে কুড়িগ্রামে উৎসব-আনন্দে চলছে ৪৯৭টি মন্ডপে দূর্গাপূজা ◈ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী পুলিশ সুপারের শুভেচ্ছা উপহার প্রদান ◈ মহাদেবপুরে সড়ক গুলোতে বেপরোয়াভাবে চলছে চার্জার চালিত রিক্সা-ভ্যান, বাড়ছে দূরঘর্টনা! ◈ কুড়িগ্রামে পুঁজায় শতাধিক হরিজন শিশু নতুন পোষাক পেল ◈ সাংবাদিকের পিতৃবিয়োগ, মনীন্দ্র চন্দ্র দত্ত ভৌমিক আর নেই

পঞ্চগড়ের আটোয়ারীতে মুজিববর্ষ উপলক্ষে বিনামুল্যে চিকিৎসা ও ঔষুধ প্রদান

প্রকাশিত : ১১:১৪ অপরাহ্ণ, ১৬ অক্টোবর ২০২০ শুক্রবার ৬৭ বার পঠিত

নিতিশ চন্দ্র বর্মন, পঞ্চগড় প্রতিনিধিঃ:

পঞ্চগড়ের আটোয়ারীতে মুজিববর্ষ উপলক্ষে বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার (১৬ অক্টোবর) সকাল ৯ ঘটিকার সময় বটতলী হাট উচ্চ বিদ্যালয় মাঠ প্রঙ্গণে পরীক্ষিত চন্দ্র বর্মন (সুজন) এর সভাপতিত্বে সুনীল চন্দ্র বর্মন এর সঞ্চলনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাজেদুর রহমান বকুল, প্যানেল চেয়ারম্যান জেলা পরিষদ, পঞ্চগড় ও সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ বলরামপুর ইউ.পি শাখা, এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধ দেবীচরন বর্মন, বীর মুক্তিযোদ্ধা খগেন্দ্র নাথ বর্মন, চিকিৎসা সেবাই কাজে নিয়োজিত ডা: নব কান্ত রায়, এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), সিসিডি ডায়াবেটোলজি (বারডেম), পিজিটি (মেডিসিন) সহ বটতলি হাট সৃজনশীল যুব পরিষদের সকল সদস্য বৃন্দ।
এই সময় অতিথি বৃন্দ বলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি মহান স্বাধীনতার স্থপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ছয় শত গরিব ও অসহায় মানুষকে বিনামুল্যে চিকিৎসা ও ঔষুধদের মাধ্যমে জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় বটতলি হাট সৃজনশীল যুব পরিষদ বিনামুল্যে চিকিৎসা ও ঔষুধ প্রদান করা হয়।
প্রধান অতিথি বলেন, বটতলি হাট সৃজনশীল যুব পরিষদ বিনামুল্যে চিকিৎসা ও ঔষুধ প্রদান কর্মসূচি গ্রহণ করায় সভাপতি মহোদয়কে ধন্যবাদ জানাচ্ছি। মানুষের জীবন চিকিৎসা সেবার মাধ্যমে সুস্থ্যতা জড়িয়ে জীবন সংগ্রামে চলতে হয় । এজন্য আমাদের উচিত প্রত্যেকেই যেন চিকিৎসা সেবা গ্রহণ করে করা ভালো।
সেপ্রেক্ষিতে বটতলি হাট সৃজনশীল যুব পরিষদ বিনামুল্যে চিকিৎসা ও ঔষুধ প্রদান কর্মসূচি অনুষ্ঠানে আসতে পেরে নিজেকে গর্ববোধ করছি।

পরীক্ষিত চন্দ্র বর্মন (সুজন) বলেন, বাংলাদেশ এবং মুজিব একটি অবিচ্ছেদ্য অঙ্গ। মুজিববর্ষ হচ্ছে আমাদের মাঝে একটি অনুভূতির প্রকাশ। এমন একটি সময়ে আমি বটতলি হাট সৃজনশীল যুব পরিষদ বিনামুল্যে চিকিৎসা ও ঔষুধ প্রদান কর্মসূচি আয়োজন করতে পেরেছি তার জন্য নিজেকে গর্বিত মনে করছি।

মুজিববর্ষ উপলক্ষে রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিস সহ ৫০০ থেকে ৬০০ জন মানুষকে চিকিৎসা প্রদান করেন ও ঔষুধ প্রদান করা হয়।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী- ২০২০ উপলক্ষে বটতলি হাট সৃজনশীল যুব পরিষদ বিনামুল্যে চিকিৎসা ও ঔষুধ প্রদান কর্মসূচি গ্রহণ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT