বুধবার ২৮ অক্টোবর ২০২০, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ শিক্ষার প্রসার ঘটাতে শিগগিরই নওগায় পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে- খাদ্যমন্ত্রী ◈ নোয়াখালী সুবর্ণচরে মন্দিরে মন্দিরে অনুষ্ঠিত হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব ◈ কুড়িগ্রামে জেলা পর্যায়ে গোদরোগ নির্মূলে সামাজিক উদ্বুদ্ধকরণসভা অনুষ্ঠিত ◈ বাগমারায় পূজা মন্দিরের নিরাপত্তায় সশস্ত্র আনসার ◈ সাইনোসাইটিস রোগ প্রতিরোধ ও প্রতিকার সম্পর্কে বললেন, ডা. সাইফুল আলম ◈ স্বাস্থ্য বিধি মেনে কুড়িগ্রামে উৎসব-আনন্দে চলছে ৪৯৭টি মন্ডপে দূর্গাপূজা ◈ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী পুলিশ সুপারের শুভেচ্ছা উপহার প্রদান ◈ মহাদেবপুরে সড়ক গুলোতে বেপরোয়াভাবে চলছে চার্জার চালিত রিক্সা-ভ্যান, বাড়ছে দূরঘর্টনা! ◈ কুড়িগ্রামে পুঁজায় শতাধিক হরিজন শিশু নতুন পোষাক পেল ◈ সাংবাদিকের পিতৃবিয়োগ, মনীন্দ্র চন্দ্র দত্ত ভৌমিক আর নেই

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ১৩২/৩৩কেভি গ্রিড উপকেন্দ্র এবং মাগুরা-নড়াইল ১৩২কেভি সঞ্চালন লাইনের উদ্বোধন করলেন

প্রকাশিত : ০৫:০০ অপরাহ্ণ, ২৭ আগস্ট ২০২০ বৃহস্পতিবার ১০৩ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

নড়াইল প্রতিনিধিঃ

ভার্চুয়াল কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্র এবং মাগুরা-নড়াইল ১৩২ কেভি সঞ্চালন লাইনের উদ্বোধন করলেন। বৃহস্পতিবার (২৭ আগস্ট) ভার্চুয়াল কনফারেন্সিংয়ের মাধ্যমে গণভবন থেকে প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইল সদরের আউড়িয়া ইউনয়নের মুলদাইড়ে অবস্থিত নবমির্মিত এ ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্রের এবং সঞ্চালন লাইনের উদ্বোধন করেন। এ সময় তিনি দেশের মোট ১১টি গ্রিড উপকেন্দ্র ও ৬টি সঞ্চালন লাইন এবং ১৮ জেলার ৩১ টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আনজুমান আরা, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ রানা, ওজোপডিকো নড়াইলের নির্বাহী প্রকৌশলী মোঃ নাছিরউদ্দিন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।
বিশ্ব ব্যাংকের সহযোগিতায় বিদ্যুৎ বিভাগের অর্থায়নে নড়াইল সদরের আউড়িয়া ইউনিয়নের মুলদাইড়ে ৩ একর জমির উপর ৪৪ কোটি ৫২ লক্ষ টাকা ব্যয়ে ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্র এবং ৪২ কোটি ৫২লক্ষ টাকা ব্যয়ে ৩৯.৪৬৮ কিলোমিটার মাগুরা-নড়াইল ১৩২ কেভি সঞ্চালন লাইন নির্মান করা হয়েছে। এ কেন্দ্র ও লাইন উদ্বোধনের ফলে নড়াইলের বিদ্যুৎ গ্রাহকরা লোডসেডিং ও লো-ভোল্টেজের সমস্যার নিরসন হওয়াসহ এখন থেকে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ ব্যাবস্থার সুযোগ পাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT