বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ প্রশাসনকে ম্যানেজ করে কৃষি জমি ও বনজফলজ গাছ যাচ্ছে ইভাটার পেটে ◈ লকডাউনে আমি ঘরে থাকতে চাই আমাকে খাবার দিন ◈ তানোর পৌরসভার প্যানেল মেয়র নির্বাচন ◈ নওগাঁয় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কথিত প্রেমিক কারাগারে ◈ রাজশাহীর কেশরহাটে শিক্ষকের কবর উন্মুক্ত করণ শুরু ◈ রাজশাহীর কেশরহাটে এলপিজি গ্যাস পাম্পের উদ্বোধন ◈ তানোরে রাস্তা নির্মানে প্রকৌশলীর অবহেলায় ঠিকাদারের দূর্নীতি ◈ মহাদেবপুরে বিধবা মহিলাকে গাছের সাথে বেঁধে মারপিট করে প্রাচীর নির্মাণের অভিযোগ ◈ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় রাজশাহী পুলিশ সুপার মহোদয়ের এর সচেতনতামূলক কার্যক্রম ◈ লকডাউনের প্রথম দিনে কেশরহাটে ভ্রাম্যমান আদালতে ১ জনের ৭ দিনের জেল

ফের বিয়ে করছেন পিয়া বিপাশা

প্রকাশিত : ০৭:৪১ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ২৭২ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

শত চেষ্টা করেও মিডিয়াতে নিজের অবস্থান শক্ত ও পাকাপোক্ত করতে পারছেন না মডেল অভিনেত্রী পিয়া বিপাশা। সর্বশেষ দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েও ছবি দুটি ছেড়ে দেন তিনি। খোঁজ নিয়ে জানা গেছে, ক্যারিয়ার গুটিয়ে স্বামীর সঙ্গে ইউরোপে স্থায়ী হচ্ছেন এই শিল্পী। এরইমধ্যে বাগদানও সম্পন্ন করেছেন তিনি। পিয়ার হবু বর ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করেন। পারিবারিকভাবেই এই বিয়ের প্রস্তুতি চলছে। আপাতত এইটুকুই তথ্য দিয়েছেন পিয়া। বুধবার দিবাগত রাতে মেয়েকে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্রে গেছেন পিয়া বিপাশা। সেখানে ১২ দিন বেড়ানো শেষে আগামী ৩০ সেপ্টেম্বর দেশে ফিরবেন তিনি। এর আগেও পিয়া বিপাশা বিয়ে করেছিলেন। তবে সে সংসার টেকেনি। তার একমাত্র মেয়ে সোহা ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) গ্রেড টু-তে পড়ে।

২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে যাত্রা শুরু হয় পিয়া বিপাশার। ২০১৬ সালে ‘দ্য গ্যাংস্টার’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে। সম্প্রতি নিজের দ্বিতীয় বিয়ের বাগদান সম্পন্ন করার খবর নিজেই প্রকাশ করেন তিনি। তার প্রথম বিয়ে নিয়ে কেন টেকেনি? এমন প্রশ্নের জবাবে পিয়া বলেন, ‘স্বামীর সঙ্গে বনিবনা হয়নি, তাই সংসারও টেকেনি। চেয়েছিলাম একমাত্র মেয়েকে নিয়েই বাকি জীবন কাটিয়ে দেব। কিন্তু পরিবারের চাপে আবার বিয়ে করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT