বৃহস্পতিবার ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে প্রশিক্ষণ শেষে সার্টিফিকেট প্রদান ◈ নওগাঁর পত্নীতলায় অবশেষে অমানুষিক নির্যাতনকারী বড় ভাই সামসুজ্জোহা গ্রেপ্তার ◈ গোদাগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ চাঁপাইনবাবগঞ্জে দ্বিতীয়বার বিয়ে করে স্ত্রী-সন্তানকে অস্বীকার, অসহায় মা-মেয়ের মানবেতর জীবন-যাপন ◈ কুড়িগ্রামের উলিপুরে এক মাদকসেবীর ৬ মাসের দন্ড ◈ কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ◈ নওগাঁয় ২০ হাজার ৯শ ৬০ হেক্টর জমিতে আলু চাষের লক্ষ্যমাত্রা নির্ধারন ◈ মহাদেবপুরে ক্রিকেট খেলার উদ্বোধন ◈ মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ ধামরাই পৌর নির্বাচনে ৩ মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে- খাদ্যমন্ত্রী

প্রকাশিত : ০১:১৮ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০২০ বুধবার ৮০ বার পঠিত

মোঃ আক্কাস আলী, স্টাফ রিপোর্টার:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কেন্দ্র, জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড এমনকি গ্রাম পর্যায়ের নেতা-কর্মীদের সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সাবইকে সমন্বয় করে কাজ করতে হবে। গত ২৬ অক্টোবর সোমবার বেলা ৪টায় নিয়ামতপুর পোরশা সাপাহার উপজেলার সভাপতি সাধারণ সম্পাদক ও তিন উপজেলার প্রতিটি ইউনিয়ন কমিটি সভাপতি সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভায় খাদ্যমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি তাঁর শিবরস্থ নিজ বাসভবনে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, যারা জাতীয় নির্বাচনে নৌকার ভোট করেছেন তারাই সাচ্ছা আওয়ামীলীগ। আর যারা জাতীয় নির্বাচনের পরে উপজেলা, ইউনিয়নে নৌকার ভোট করেছেন তারা শরীরের ময়লা সাফ করার জন্য নৌকায় উঠেছেন। তাদেরকে বাদ দেওয়া যাবে না, তবে নজরদারীতে রাখতে হবে।
প্রধান অতিথি আরো বলেন, কে কোন গ্রুপের লোক এটা আমি বুঝি না, আমি একটা জিনিসই বুঝি আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, আমরা শেখ হাসিনার আদর্শের সৈনিক। আমরা নৌকার লোক।
নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পোরশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম, সাপাহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও অত্র উপজেলার সাবেক চেয়ারম্যান সামসুল আলম শাহ, নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, পোরশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, সাপাহার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও অত্র উপজেলা চেয়ারম্যান শাহজাহান আলী মন্ডল, নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও অত্র উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাজিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী, চন্দননগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোকসেদ আলী, সাধারণ সম্পাদক নিশিরাজ বর্মন, ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক, সাধারণ সম্পাদক উৎপল কান্ত সরকার পিন্টু, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম, পাড়ইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মামুনুর রশীদ মামুন, সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র প্রামানিকসহ পোরশা ও সাপাহারের প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT