বুধবার ২৮ অক্টোবর ২০২০, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পদ্মা নদীতে গোসল করতে গিয়ে এক শিশুর মৃত্যু! ◈ কুড়িগ্রাম প্রেস ক্লাবের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ নওগাঁয় ১ কোটি ৬৪ লাখ টাকা ব্যায়ে ভুমি অফিসের ভবন নির্মানের ফলক উন্মোচন ◈ হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে হস্তান্তর ◈ রাজশাহী আইনজীবী সহকারী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত ◈ প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ◈ আলু নিয়ে আলুবাজী : মানছে না সরকারের বেঁধে দেওয়া দাম ◈ বেগমগন্জের ঘটনায় মূলহোতা দেলোয়ারকে হত্যা মামলায়, ইস্রাফিলকে নির্যাতন মামলায় ৭ দিনের রিমান্ড ◈ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে- খাদ্যমন্ত্রী ◈ মোহনপুর ও দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২ আহত-৫

বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য: এমপি আয়েন উদ্দিনের শুভেচ্ছা

প্রকাশিত : ০২:২২ পূর্বাহ্ণ, ২৩ জুন ২০২০ মঙ্গলবার ৪৪৬ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মোঃ আনছার তালুকদার স্বাধীনঃ

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের শুরু হয়েছিলো ১৯৪৯ সালের ২৩ জুন বেলা তিনটায় ঢাকায় রোজ গার্ডেনের দোতলার হলঘরে। অনেক প্রতিকূল পরিস্থিতি আর বন্ধুর পথ অতিক্রম করে অনির্বাণ হয়ে বাংলাদেশের প্রতিটি মানুষের হৃদয় আসনে স্থান করে নিয়েছে যে রাজনৈতিক দল সেটিই হলও “বাংলাদেশ আওয়ামীলীগ”।

দেবদূতের মতো এই রাজনৈতিক দলটির দায়িত্ব নিলেন মাটি ও মানুষের প্রাণপ্রিয় নেতা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

ছাপ্পান্ন হাজার বর্গমাইল জুড়ে বাঙালি প্রতিটি মানুষের আস্থা আর ভরসার নাম বাংলাদেশ আওয়ামীলীগ, প্রতিটি নাগরিকের প্রিয় প্রতীক ‘নৌকা’।

আজ বঙ্গবন্ধু নেই, তবে বাংলাদেশের আকাশ জুড়ে আজ বঙ্গবন্ধুর নাম৷

স্বাধীনতা পরবর্তী সময় থেকে
সোনার বাংলা গড়ার এই ভালোবাসার সংগঠনকে হৃদয় দিয়ে আগলে রেখেছেন অামাদের প্রিয় নেত্রী, গণতন্ত্রের মানসকন্যা, বঙ্গবন্ধুর তনয়া, দেশরত্ন শেখ হাসিনা।

পিতার দেখানো পথেই বুক জুড়ে সৎ সাহস অার চোখ জুড়ে স্বপ্ন নিয়ে দেশরত্ন শেখ হাসিনা প্রাণপ্রিয় এই সংগঠনকে নিয়ে গিয়েছেন অনন্য উচ্চতায়।

২৩ জুন ‘বাংলাদেশ আওয়ামীলীগ’ এর ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া রাজনৈতিক সংগঠন, বুকের বামপাশে ধ্বনিত হওয়া প্রতিধ্বনি ‘বাংলাদেশ আওয়ামীলীগ’ এর প্রতিষ্ঠা বার্ষিকী সফল হোক।

বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে সবাই সব ভেদাভেদ ভূলে প্রাণ প্রিয় নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা পবা-মোহনপুরের প্রত্যেক নেতা-কর্মী কাধে কাধ মিলিয়ে একযোগে কাজ করবো, ইনশ আল্লাহ্ ।

‘এই বদ্বীপ যতদিন থাকবে, নৌকা ততদিন থাকবে’
এই হউক আমাদের প্রতিষ্ঠা বাষিকীর অঙ্গীকার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT