শনিবার ১৬ জানুয়ারি ২০২১, ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কেশরহাটে নৌকার প্রচার মিছিল ছাত্রলীগের : জামাত-বিএনপিকে হুশিয়ারী ! ◈ রাত পোহালেই কাকানহাট পৌরসভার ভোটযুদ্ধ, লড়াই হবে ইভিএমে ◈ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়লো ৩০ জানুয়ারি পর্যন্ত ◈ সাংবাদিক হিলালীর মৃত্যুতে রাজশাহী প্রেসক্লাবের শোক ◈ চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করলেন বেটার চাঁপাইনবাবগঞ্জ (বিসি) ◈ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হলেন সৈয়দ মনিরুল ইসলাম ◈ আদিবাসী জনগোষ্ঠী আর পিছিয়ে পড়া নয় ◈ রাজশাহী তানোর পৌরসভা নির্বাচনে আবারও নৌকার প্রার্থী ইমরুল ◈ বাগমারা উপজেলায় তাহেরপুর পৌরসভায় আবার ও নৌকার মাঝি হলেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ ◈ কৌশলে এগিয়ে বিএনপি আড়ানী পৌর নির্বাচনে!

বাগমারায় হাট গাংগো পাড়া স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংঘের কমিটি প্রকাশ

প্রকাশিত : ০৭:৩৯ অপরাহ্ণ, ৯ জানুয়ারি ২০২১ শনিবার ২৪ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

বাগমারা প্রতিনিধি:

রাজশাহী বাগমারা উপজেলার পশ্চিম বাগমারার প্রাণকেন্দ্র হাটগাঙ্গোপাড়ায় স্বেচ্ছাসেবী একটি সমাজ কল্যাণ সংঘের কমিটির আত্মপ্রকাশ করা হয়েছে। এতে প্রভাষক আনোয়ার হোসেনকে সভাপতি ও মোঃ শাফিউল ইসলাম কে সাধারণ সম্পাদক করে নয় সদস্য বিশিষ্ট একটি কমিটি প্রকাশ করা হয়েছে। অন্যান্যরা হলেন, মোঃ শামীম হোসেন সহ-সভাপতি, রাসেল রানা, যুগ্মসাধারণ সম্পাদক, মোঃ শাহরিয়ার হাসান জিম, কোষাধক্ষ্য, মোহাম্মদ আশরাফুজ্জামান দপ্তর সম্পাদক, মোহাম্মদ মিলন সরদার, কার্যনির্বাহী সদস্য, মোঃ রবিউল ইসলাম, সদস্য, মোঃ নাঈমুর রহমান, সদস্য। মোট ৯ সদস্যবিশিষ্ট একটি কমিটি প্রকাশ করে এই স্বেচ্ছাসেবী সংগঠন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ কর্মরত সমাজসেবা অফিসার নুরুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু সাঈদ। প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম

বলেন,জনকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন কে সামনের দিকে এগিয়ে নিতে হলে সবাইকে ঐক্যবদ্ধ থেকে স্বেচ্ছায় নিজেকে মানবসেবায় নিজেকে জনকল্যাণমূলক সেবায় বিলিয়ে দিতে হবে এবং বিলিয়ে দেওয়ার মত মন মানসিকতা তৈরি করতে হবে তবেই সম্ভব হবে এলাকার পিছিয়ে পড়া অনুন্নত বিভিন্ন কর্মের চিহ্নিতকরণ এবং সেগুলোর সমাধান ।স্বেচ্ছাসেবী সংগঠন সম্পন্ন একটি অরাজনৈতিক সংগঠন এখানে যে কেউ স্বেচ্ছায় জনকল্যাণমূলক কর্মকাণ্ডে জড়িত থাকতে পারে সেটি হতে পারে শারীরিক শ্রম দিয়ে অথবা অর্থ দিয়ে এমনটাই বলেন অনুষ্ঠানে আসা প্রধান অতিথি নুরুল ইসলাম নুরুল ইসলাম। পরিশেষে সবাইকে ঐক্যবদ্ধ থেকে স্বেচ্ছায় কর্ম কান্ড চালিয়ে যাওয়ার আহ্বান জানান ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT