রবিবার ১৮ এপ্রিল ২০২১, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ দেশের দুর্দিনে মাস্ক হাতে রাস্তায় রাজশাহী মডেল প্রেসক্লাব ◈ আটোয়ারীতে লকডাউন কার্যকরে উপজেলা ও পুলিশ প্রশাসনের যৌথ মহড়া ◈ রমজানের শুরুতেই বেগুনের বাজারে আগুন! ◈ মহাদেবপুরে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে হাজী শরিফের বিরুদ্ধে মামলা ◈ সুবর্ণচরের বিএমএসএফ এর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান ◈ প্রশাসনকে ম্যানেজ করে কৃষি জমি ও বনজফলজ গাছ যাচ্ছে ইভাটার পেটে ◈ লকডাউনে আমি ঘরে থাকতে চাই আমাকে খাবার দিন ◈ তানোর পৌরসভার প্যানেল মেয়র নির্বাচন ◈ নওগাঁয় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কথিত প্রেমিক কারাগারে ◈ রাজশাহীর কেশরহাটে শিক্ষকের কবর উন্মুক্ত করণ শুরু

ব্যবসায়ীর পকেট থেকে টাকা কেড়ে নিলো পুলিশ

প্রকাশিত : ০৬:৫৮ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩৯৪ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

 

রাজশাহীতে ব্যবসায়ীর পকেট থেকে সাড়ে সাত হাজার টাকা কেড়ে নেয়ার অভিযোগ উঠেছে এক পুলিশ সদস্যদের বিরুদ্ধে। নাজমুল হক টিটু নামের ভুক্তভোগী ওই ব্যবসায়ী এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি কর্ণহার থানার দারুশা গ্রামের বাসিন্দা। নগরীর সিটি বাইপাস মোড়ে ঢালাই মেশিনের ব্যবসা করেন।

অপরদিকে অভিযুক্ত পুলিশ সদস্য উপ-পরিদর্শক (এএসআই) কামরুজ্জামান নগরীর কেশবপুর ফাঁড়িতে কর্মরত আছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৮ সেপ্টেম্বর দুপুরে এএসআই কামরুজ্জামান টহল গাড়ি নিয়ে টিটুর দোকানের সামনে গিয়ে দাঁড়ান। এরপর কথা আছে বলে তাকে ডেকে নিয়ে হাতকড়া পরিয়ে গাড়িতে করে নগরীর টুলটুলিপাড়া এলাকায় নিয়ে যান। সেখানে টিটুকে বলেন, তুই অবৈধ ব্যবসা করিস। তাই ২০ হাজার টাকা দিতে হবে। এরপর তিনি নিজেই টিটুর পকেট থেকে সাড়ে ৭ হাজার টাকা বের করে নিয়ে ছেড়ে দেন।

অভিযোগে আরও বলা হয়েছে, সাড়ে ৭ হাজার টাকা নেয়ার পরও আরও সাড়ে ১২ হাজার টাকা দেয়ার জন্য তাকে পরে যোগাযোগ করতে বলা হয়। কিন্তু আর কোনো টাকা না দেয়ায় ২০ সেপ্টেম্বর ফের টিটুর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে গিয়ে তাকে
খোঁজেন।

তিনি দোকানে না থাকায় কর্মচারীদের এএসআই কামরুজ্জামান বলেন, টিটু যোগাযোগ না করলে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়া হবে। এ অবস্থায় আতঙ্কিত হয়ে টিটু আরএমপি কমিশনারের কাছে লিখিত অভিযোগ দেন।

এদিকে অভিযোগ অস্বীকার করেছেন এএসআই কামরুজ্জামান বলেন, টিটু ক্রিকেটে জুয়া খেলেন। তাই তাকে সতর্ক করা হয়েছে। টাকা কেড়ে নেয়ার অভিযোগ সঠিক নয়।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, বিষয়টি তদন্ত করা হবে। অভিযোগের সত্যতা পেলে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT