বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ প্রশাসনকে ম্যানেজ করে কৃষি জমি ও বনজফলজ গাছ যাচ্ছে ইভাটার পেটে ◈ লকডাউনে আমি ঘরে থাকতে চাই আমাকে খাবার দিন ◈ তানোর পৌরসভার প্যানেল মেয়র নির্বাচন ◈ নওগাঁয় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কথিত প্রেমিক কারাগারে ◈ রাজশাহীর কেশরহাটে শিক্ষকের কবর উন্মুক্ত করণ শুরু ◈ রাজশাহীর কেশরহাটে এলপিজি গ্যাস পাম্পের উদ্বোধন ◈ তানোরে রাস্তা নির্মানে প্রকৌশলীর অবহেলায় ঠিকাদারের দূর্নীতি ◈ মহাদেবপুরে বিধবা মহিলাকে গাছের সাথে বেঁধে মারপিট করে প্রাচীর নির্মাণের অভিযোগ ◈ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় রাজশাহী পুলিশ সুপার মহোদয়ের এর সচেতনতামূলক কার্যক্রম ◈ লকডাউনের প্রথম দিনে কেশরহাটে ভ্রাম্যমান আদালতে ১ জনের ৭ দিনের জেল

মহান বিজয় দিবস উপলক্ষে মোহনপুরে ঘোড়াদৌড় খেলা অনুষ্ঠিত

প্রকাশিত : ০৬:৫৬ অপরাহ্ণ, ১২ ডিসেম্বর ২০২০ শনিবার ২২২ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মোঃ আনছার তালুকদার স্বাধীনঃ

রাজশাহীর মোহনপুর থানাধীন মহব্বতপুর-পালশা বিলে মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার (১২ই ডিসেম্বর) ঘোড়াদৌড় প্রতিযোগিতা খেলার আয়োজন করা হয়।

খেলাটির আয়োজন করেন ধুরইল ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আলী হোসেন এবং সার্বিক সহযোগিতা করেন ধুরইল ইউনিয়নের সর্বস্তরের মানুষ।

এই ঘোড়াদৌড় খেলায় মোহনপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ মুরাদুল ইসলাম মুরাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৩ আসনের মাননীয় সংসদ সদস্য আয়েন উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুস সালাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌগাছি ইউপি চেয়ারম্যান মোঃ আল-আমিন বিশ্বাস, ধুরইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সহ আরো অনেকে।

এই ঘোড়াদৌড় প্রতিযোগিতায় বিভিন্ন জেলা হতে আগত সর্বমোট ৬০ জন অশ্বারোহী অংশগ্রহণ করে এবং এ, বি, সি গ্রুপে তারা অংশগ্রহণ করে। প্রতিটি রাউন্ডে একজন অশ্বারোহীকে কমপক্ষে তিন কিলোমিটার দৌড়ে অংশগ্রহণ করতে হয়।

তিন গ্রুপ হতে খেলা শেষে ১ম, ২য়, ৩য় সর্বমোট ৯ জনকে নির্বাচিত করা হয়। তিন গ্রুপের প্রথম স্থান অধিকারকারী অশ্বারোহীর হাতে একটি করে ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন উপহার হিসেবে তুলে দেওয়া হয়। দ্বিতীয় স্থান অধিকারকারী প্রত্যেক অশ্বারোহীর হাতে একটি করে স্মার্ট ফোন উপহার হিসেবে তুলে দেওয়া হয় এবং তৃতীয় স্থান অধিকারকারী প্রত্যেক অশ্বারোহীর হাতে একটি করে বাটন ফোন উপহার হিসেবে তুলে দেওয়া হয়।

এ গ্রুপে প্রথম স্থান অধিকার করে রাজশাহীর মোহনপুর থানার ধুরইল ইউনিয়নের মহব্বতপুর গ্রামের মোঃ আলী হোসেন। বি গ্রুপে প্রথম স্থান অধিকার করে নওগাঁ জেলার ধামইরহাট থানার মাহমুদুর রহমান। সি গ্রুপে প্রথম স্থান অধিকার করে নওগাঁ জেলার ধামইরহাট থানার ফরহাদ হোসেন।

এই ঘোড়াদৌড় প্রতিযোগিতা অনুষ্ঠানটি উপভোগ করার উদ্দেশ্যে কয়েক হাজার জনসাধারণ সমবেত হয়। খেলা শেষে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী-৩ আসনের মাননীয় সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেন, আগামী বছর যদি আল্লাহ্ পাক আমাকে বেঁচে রাখেন তাহলে আবারও এই ঘোড়াদৌড় খেলার আয়োজন করা হবে এবং প্রথম স্থান অধিকারকারী অশ্বারোহীকে নগদ ৫০ হাজার, দ্বিতীয় স্থান অধিকারকারী অশ্বারোহীকে নগদ ৩০ হাজার এবং তৃতীয় স্থান অধিকারকারী অশ্বারোহীকে নগদ ২০ হাজার টাকা উপহার হিসেবে প্রদান করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT