বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ প্রশাসনকে ম্যানেজ করে কৃষি জমি ও বনজফলজ গাছ যাচ্ছে ইভাটার পেটে ◈ লকডাউনে আমি ঘরে থাকতে চাই আমাকে খাবার দিন ◈ তানোর পৌরসভার প্যানেল মেয়র নির্বাচন ◈ নওগাঁয় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কথিত প্রেমিক কারাগারে ◈ রাজশাহীর কেশরহাটে শিক্ষকের কবর উন্মুক্ত করণ শুরু ◈ রাজশাহীর কেশরহাটে এলপিজি গ্যাস পাম্পের উদ্বোধন ◈ তানোরে রাস্তা নির্মানে প্রকৌশলীর অবহেলায় ঠিকাদারের দূর্নীতি ◈ মহাদেবপুরে বিধবা মহিলাকে গাছের সাথে বেঁধে মারপিট করে প্রাচীর নির্মাণের অভিযোগ ◈ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় রাজশাহী পুলিশ সুপার মহোদয়ের এর সচেতনতামূলক কার্যক্রম ◈ লকডাউনের প্রথম দিনে কেশরহাটে ভ্রাম্যমান আদালতে ১ জনের ৭ দিনের জেল

মোহনপুরে স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা! পুলিশের হাতে ঘাতক স্বামী আটক

প্রকাশিত : ০৬:৫০ অপরাহ্ণ, ১০ জুন ২০২০ বুধবার ১,১৫৪ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর :

রাজশাহীর মোহনপুর উপজেলায় স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে মনিরুল ইসলাম (২৬) নামে এক যুবকের বিরুদ্ধে।

মঙ্গলবার (৯ জুন) দিবাগত রাত ২টার সময় উপজেলার জাহানাবাদ ইউনিয়নের মোল্লাডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, নিহত গৃহবধু আখি আক্তার (২২) উপজেলার মোল্লাডাঙ্গি গ্রামের প্রতিবন্ধি আয়নাল হক প্রামাণিকের কন্যা। তার দেড় বছরের একটি শিশু কন্যা রয়েছে ।

মেয়ের মৃত্যুতে প্রতিবন্ধী বাবা আয়নাল হক জানান, তিন বছর আগে যৌতুক দিয়ে বাগমারা উপজেলার ভবানীগন্জ পৌরসভার খাজাপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে পাপড় বিক্রেতা মনিরুল ইসলামের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিয়ে দেন তার মেয়ের। তিনি বলেন, “বিয়ের পর যৌতুক হিসেবে আরো টাকা চাওয়াকে কেন্দ্র করে সব সব সময় সংসারে ঝগড়া-বিবাদ লেগেই ছিল। তার উপর স্বামীর পরিবারের শারীরিক ও মানুষিক নির্যাতন সহ্য করতে না পেরে আমার মেয়ে সে ঈদুল ফিতরের কয়েকদিন আগে মোহনপুর মোল্লাডাঙ্গী গ্রামে আমার বাড়ীতে আসে। তখন থেকে সে আমার বাড়িতেই থাকে। গতকাল ৯ জুন মঙ্গলবার সন্ধ্যার পরে জামাই মনিরুল আমার বাড়ীতে আসে এবং বলে আমার ভুল হয়েছে। আমি এখন এখানে থেকে পাপড়ের ব্যবসা করবো। মেয়ে জামাইয়ের এমন সরল কথায় রাজী হয়ে তা মেনে নেই। রাতের খাবার শেষে ছোট নাতনী মিমকে নিয়ে তারা ঘুমিয়ে পড়ে । পরে রাত ২ টার দিকে নাতনি মিমের কান্না শুনে গিয়ে দেখি বাইরে থেকে শিকল দিয়ে ঘর আটকানো ছিল। দরজা খুলে দেখি মেয়ের নিথর দেহ পড়ে আছে বিছানায়। পাশে নাতনি কাঁদছে। জামাই পালিয়ে গেছে।

মেয়ে মরার আগে পারিবারিক ও স্থানীয়ভাবে বিচার-সালিশও হয়েছে। কিন্তু শেষ পর্যন্ত মেয়েটাকে আমার মেরেই ফেলল।”

এদিকে গৃহবধূ নিহতের খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশটি উদ্ধার করে মোহনপুর থানা পুলিশ।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে গৃহবধুকে বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামী মনিরুলকে তার গ্রামের বাড়ী বাগমারা থেকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT