শনিবার ১৫ মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন ◈ ঈদ শুভেচ্ছা জানিয়েছেন প্রবীণ আ.লীগ নেতা রুস্তম আলী প্রামাণিক ◈ যশোর পৌরসভার ৯নং ওয়ার্ডবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আজিজুল ইসলাম ◈ পঞ্চগড়ের আটোয়ারীতে কর্মহীন অসহায়ের মানুষের পাশে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ◈ তানোরে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের বৃত্তি ও উপকরণ বিতরণ। ◈ নওগাঁর মহাদেবপুর সদর ইউনিয়ন পরিষদে কাঙ্খিত সেবা পেয়ে খুশি জনগণ ◈ নওগাঁয় অসহায় কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌছে দিলো কৃষকলীগ ◈ নওগাঁয় প্রভাবশালীরা জমি দখল করে বেড়া দিয়ে ঘিরে নেয়ায় ৮টি পরিবার অবরুদ্ধ ◈ রাজশাহীতে অশুভ শক্তি রুখে দেয়ার প্রত্যয় ◈ পঞ্চগড়ে কৃষকের মাঝে কম্বাইন হারভেষ্টার মেশিন বিতরণ

মোহনপুর থানার ওসি তৌহিদুল আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে সম্মাননা পেলেন

প্রকাশিত : ০৬:৪৬ অপরাহ্ণ, ২২ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার ১৪২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, নিজস্ব প্রতিবেদক :

আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রেখে ‘মহান স্বাধীনতা দিবস সম্মাননা-২০২১’ অর্জন করেছেন রাজশাহীর মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: তৌহিদুল ইসলাম।

‘ভিশনারি পজিটিভ বাংলাদেশ’ নামে একটি সংস্থার পক্ষ থেকে এ সম্মানান পেয়েছেন তিনি। বুধবার (২১ এপ্রিল) দুপুরে সম্মাননা ক্রেস্ট ও সনদ হাতে পান ওসি। করোনা প্রাদুভার্বের কারণে সারাদেশে সম্মাননা অর্জনকারীদের কাছে সংস্থার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র পৌঁছে দেয়া হয়েছে।

সংস্থাটি জানায়, বিভিন্ন ক্যাটাগরিতে বিশিষ্টজনদের এ সম্মাননা দেয়া হয়েছে। এরমধ্যে আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখেন রাজশাহীর মোহনপুর থানার ওসি মোহা. তৌহিদুল ইসলাম। ফলে তাকেও সম্মানান প্রদানের জন্য চূড়ান্ত মনোনিত করা হয়।

গত ১২ এপ্রিল রাজধানী ঢাকার বিজয় নগর এলাকায় বাংলাদেশ পিপলস পার্টি মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের পুরস্কৃত করেছে সংস্থাটি। তবে করোনার জন্য অনেকেই উপস্থিত হতে পারেন নি। ফলে বিশেষ ব্যবস্থাপনায় তাদের কাছে ক্রেস্ট ও সনদপত্র পৌঁছে দেয়ার সিদ্ধান্ত হয়। তারই ধারাবাহিকতায় মোহনপুর থানার ওসির কাছে পৌঁছে দেয়া হয়েছে তার অনন্য অর্জন হিসেবে কাজের স্বীকৃতির সনদ।

এ বিষয়ে মোহনপুর থানার ওসি মোহা.তৌহিদুল ইসলাম বলেন, “জনগণের জন্য সর্বদা কাজ করে চলেছি। করোনা মহামারীর মধ্যে বন্ধ নেই পুলিশের ডিউটি। আইনশৃঙ্খলা রক্ষায় ভূমিকা রেখে সম্মাননা অর্জন করা অবশ্যই আনন্দের। তবে জনগণ ও দেশের জন্য কাজ করে যাওয়াটাই প্রকৃত স্বার্থকতা।”

ওসি জানান, মোহনপুরের প্রত্যেক ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে। তবে করোনার জন্য সেটা জন্য সাময়িক বন্ধ থাকলেও জনগণকে সচেতন করতে এবং পুলিশের কাছে এসে প্রয়োজনীয় সকল আইনী সেবা গ্রহণে কার্যকর পদক্ষেপ চলমান রয়েছে। এর আগে গত বছরের ১৯ ফেব্রুয়ারি একই অবদানের জন্য বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটির পক্ষ থেকে সম্মাননা পান ওসি তৌহিদুল ইসলাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT