রবিবার ১১ এপ্রিল ২০২১, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁয় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কথিত প্রেমিক কারাগারে ◈ রাজশাহীর কেশরহাটে শিক্ষকের কবর উন্মুক্ত করণ শুরু ◈ রাজশাহীর কেশরহাটে এলপিজি গ্যাস পাম্পের উদ্বোধন ◈ তানোরে রাস্তা নির্মানে প্রকৌশলীর অবহেলায় ঠিকাদারের দূর্নীতি ◈ মহাদেবপুরে বিধবা মহিলাকে গাছের সাথে বেঁধে মারপিট করে প্রাচীর নির্মাণের অভিযোগ ◈ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় রাজশাহী পুলিশ সুপার মহোদয়ের এর সচেতনতামূলক কার্যক্রম ◈ লকডাউনের প্রথম দিনে কেশরহাটে ভ্রাম্যমান আদালতে ১ জনের ৭ দিনের জেল ◈ নওগাঁয় যৌন উত্তেজক ওষুধ সেবনে বাড়ছে মৃত্যুর ঝুকি! ◈ বিয়ের ৯ দিন পর মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের ◈ গোল্লাপাড়া বাজার বণিক সমিতির সভাপতি সারোয়ার, সম্পাদক রাকিবুল সরকার পাপুল

রাজশাহীর কেশরহাটে ভ্রাম্যমান আদালতে ৩১ জনকে জরিমানা করা হয়েছে:- দৈনিক সত্যের সন্ধান

প্রকাশিত : ০৩:৫৭ অপরাহ্ণ, ১১ জুন ২০২০ বৃহস্পতিবার ১,০০২ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মোঃ আনছার তালুকদার স্বাধীনঃ

আজ বৃহস্পতিবার (১১ ই জুন ২০২০) রাজশাহীর কেশরহাটে ভ্রাম্যমান আদালতের তিনটি ইউনিট পরিচালিত হয়। এই অভিযানের মূল উদ্দেশ্য ছিল মুখে মাক্স বিহীন মানুষদের যারা আর্থিকভাবে সচ্ছল তাদেরকে জরিমানা করে সচেতন করা এবং যারা আর্থিক ভাবে অসচ্ছল তাদেরকে বিনা পয়সায় মাক্স সরবরাহ করা। পাশাপাশি ভ্রাম্যমান আদালতের মাধ্যমে যারা মোটরসাইকেল আরোহী ছিল, তাদের মধ্যে যাদের হেলমেট ছিল না এবং একের অধিক যাত্রী নিয়ে চলাচল করছিল তাদেরকেও জরিমানার আওতায় আনা হয়।

ভ্রাম্যমাণ আদালতের তিন ইউনিটের মধ্যে একটি পরিচালনা করেন কৌশিক আহমেদ, অ্যাসিস্ট্যান্ট কমিশনার এন্ড এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট। তার আদালতে সর্বমোট ১৯ জনকে ৮৪০০ টাকা জরিমানা করা হয় এবং মোহনপুর উপজেলা নির্বাহি অফিসার মোঃ সানওয়ার হোসেনের আদালতে ৬ জনকে সর্বমোট ১৪০০ টাকা জরিমানা করা হয়। অন্য আরেকটি আদালত পরিচালনা করেন মোঃ জাহিদ বিন কাশেম, সহকারী কমিশনার ভূমি। তার আদালতে ৬ জনকে সর্বমোট ২৪০০ টাকা জরিমানা করা হয়।

কেশরহাট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার কার্যক্রম শুরু হয় সকাল ১০ টা থেকে এবং শেষ হয় বেলা ১ টার সময়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন বাংলাদেশ সেনাবাহিনী ও মোহনপুর থানা পুলিশ। এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মূল উদ্দেশ্য হলো জনগণকে করোনা ভাইরাস সম্পর্কে অধিক সচেতন করে তোলা এবং সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT