শনিবার ১৫ মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন ◈ ঈদ শুভেচ্ছা জানিয়েছেন প্রবীণ আ.লীগ নেতা রুস্তম আলী প্রামাণিক ◈ যশোর পৌরসভার ৯নং ওয়ার্ডবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আজিজুল ইসলাম ◈ পঞ্চগড়ের আটোয়ারীতে কর্মহীন অসহায়ের মানুষের পাশে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ◈ তানোরে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের বৃত্তি ও উপকরণ বিতরণ। ◈ নওগাঁর মহাদেবপুর সদর ইউনিয়ন পরিষদে কাঙ্খিত সেবা পেয়ে খুশি জনগণ ◈ নওগাঁয় অসহায় কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌছে দিলো কৃষকলীগ ◈ নওগাঁয় প্রভাবশালীরা জমি দখল করে বেড়া দিয়ে ঘিরে নেয়ায় ৮টি পরিবার অবরুদ্ধ ◈ রাজশাহীতে অশুভ শক্তি রুখে দেয়ার প্রত্যয় ◈ পঞ্চগড়ে কৃষকের মাঝে কম্বাইন হারভেষ্টার মেশিন বিতরণ

রাজশাহীর কেশরহাটে শিক্ষকের কবর উন্মুক্ত করণ শুরু

প্রকাশিত : ০৩:৩৫ অপরাহ্ণ, ৯ এপ্রিল ২০২১ শুক্রবার ১৪৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, নিজস্ব প্রতিবেদক :

কেশরহাটে অবস্থিত মাওলানা আবদুল মান্নানের ছারের আলোচিত কবরটি উন্মুকরণ কাজ শুরু করেছেন প্রধান শিক্ষক শফিকুল ইসলাম।

মোহনপুরের ঐতিহ্যবাহী শিক্ষাকেন্দ্র কেশরহাট উচ্চ বিদ্যালয়ে ১৯৬৪ সালে প্রতিষ্ঠার সময় শিক্ষক হিসেবে যোগদান করেন- মাওলানা আবদুল মান্নান। তার বাড়ি ছিলো কুমিল্লায়। তিনি ১৯৯৮ সালে মৃত্যুবরণ করলে তাকে দাফন করা হয় বিদ্যালয়ের পাশে। সম্প্রতি বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক শফিকুল ইসলামের উদ্যোগে সেখানে বিশাল আয়োতনের বহুতল বাণিজ্যিক ভবন নির্মাণ হচ্ছে। কবরের উপর ভবনটির ছাদ দেয়া হলে বিভিন্ন মহলে আলোচনা সমালোচনা শুরু হয়।

অবশেষে প্রয়াত মাওলানা শিক্ষকের সম্মানে কবরের উপর থেকে ছাদ কেটে কবর উন্মুকরণ কাজ শুরু করেছেন। গত বৃহস্পতিবার (৮ এপ্রিল) কবরস্থানে গিয়ে ছাদ ভাঙার বিষয়ে প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ও কেশরহাট উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি এবং কেশরহাট পৌরসভা আওয়ামীলীগ সভাপতি শাহেদুজ্জামান মুক্তা বলেন- মাওলানা আবদুল মান্নান তিনি ছিলেন আমারো স্যার। ভুলবশত তার কবরের উপর ছাদ দেয়া হয়েছিল। তার সম্মানার্থে ছাদ কেটে কবর উন্মুকরণ করছি। দ্রুত তার কবরের পাশে ফলকসহ একটি মসজিদ নির্মাণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT