বৃহস্পতিবার ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে প্রশিক্ষণ শেষে সার্টিফিকেট প্রদান ◈ নওগাঁর পত্নীতলায় অবশেষে অমানুষিক নির্যাতনকারী বড় ভাই সামসুজ্জোহা গ্রেপ্তার ◈ গোদাগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ চাঁপাইনবাবগঞ্জে দ্বিতীয়বার বিয়ে করে স্ত্রী-সন্তানকে অস্বীকার, অসহায় মা-মেয়ের মানবেতর জীবন-যাপন ◈ কুড়িগ্রামের উলিপুরে এক মাদকসেবীর ৬ মাসের দন্ড ◈ কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ◈ নওগাঁয় ২০ হাজার ৯শ ৬০ হেক্টর জমিতে আলু চাষের লক্ষ্যমাত্রা নির্ধারন ◈ মহাদেবপুরে ক্রিকেট খেলার উদ্বোধন ◈ মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ ধামরাই পৌর নির্বাচনে ৩ মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল

রাজশাহী মহানগর যুবলীগ কর্মী সানোয়ার হোসেন রাসেলের ১ম মৃত্যু বার্ষিকী পালিত

প্রকাশিত : ১১:৩৮ পূর্বাহ্ণ, ১৪ নভেম্বর ২০২০ শনিবার ২৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগর যুবলীগ কর্মী সানোয়ার হোসেন রাসেলের ১ম মৃত্যু বার্ষিকী পালন করেছে তার বড় ভাই বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামীলীগের সাংগঠনিক আনোয়ার হোসেন রাজা। এ সময় মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীসহ আওয়ামীলীগের স্থানীয় নেতাকর্মীসহ পনের শত এলাকাবাসী উপস্থিত ছিলেন। তার এই মৃত্যু বার্ষিকীতে মিলাদ মাহফিল ও দোয়া খায়েরসহ কোরআন তেলোয়াত করা হয়।

রাজশাহী রেলওয়েতে খুন হন মহানগর যুবলীগ কর্মী সানোয়ার হোসেন রাসেন (৩০)। গত বছর ১৩ ই নভেম্বর দুপুরে রেলভবনের সামনে নির্মমভাবে খুন হন রাসেল। পরে তাকে চিকিৎসার জন্য রামেক হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

প্রসঙ্গত, গত বছর ১৩ নভেম্বর রাজশাহী রেলওয়ে ভবনে কিছু দুষ্কৃতিকারীর ছুরিকাঘাতে বোয়ালিয়া পূর্ব আওয়ামীলীগের সাংগঠনিক আনোয়ার হোসেন রাজা ও তার ছোট ভাই সানোয়ার হোসেন রাসেন নির্মমভাবে আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার রাসেলকে মৃত ঘোষণা করেন। তাৎক্ষনিক উন্নত চিকিৎসা দেওয়ায় প্রাণে বেচে যান আনোয়ার হোসেন রাজা। ঐদিনই নিহত রাসেলের ভাই মনোয়ার হোসেন রনি বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ১৭ জনের নাম উল্লেখ করে ২৫ জনকে আসামী করে মামলাটি দায়ের করলেও অজ্ঞাত কারণে ধরাছোয়ার বাহিরে রয়েছে অনেকেই।

এ বিষয়ে আনোয়ার হোসেন রাজা বলেন, মামলার প্রধান আসামীদের এখনো ধরা হয়নি। পুলিশ প্রভাবিত হয়ে মুল আসামীদের বাঁচানোর চেষ্টা করছে। ইতিমধ্যে আমরা পুলিশের প্রতিবেদনের বিপক্ষে না রাজি প্রদান করেছি। তিনি আরও বলেন, আমি সহ আমার পরিবার এখন হতাশ। আদৌ কি আমি ন্যায় বিচার পাবো নাকি আইনের ফাঁক গলিয়ে আসামীরা বেচে যাবে। তবে তিনি এ সময় আসামীদের দ্রুত গ্রেফতারসহ কঠোর শাস্তি কামনা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT