শুক্রবার ২৩ এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ করোনায় বিপর্যস্ত অর্থনীতি পুনরুদ্ধারে সমবায় রোল মডেল:- মোঃ রুহুল আমিন মোল্যা পরিদর্শক জেলা সমবায় কার্যালয় ◈ পঞ্চগড়ের আটোয়ারীতে গম সংগ্রহের উদ্বোধন ◈ মোহনপুর থানার ওসি তৌহিদুল আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে সম্মাননা পেলেন ◈ রাজশাহীর মোহনপুরে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত ◈ দেশের দুর্দিনে মাস্ক হাতে রাস্তায় রাজশাহী মডেল প্রেসক্লাব ◈ আটোয়ারীতে লকডাউন কার্যকরে উপজেলা ও পুলিশ প্রশাসনের যৌথ মহড়া ◈ রমজানের শুরুতেই বেগুনের বাজারে আগুন! ◈ মহাদেবপুরে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে হাজী শরিফের বিরুদ্ধে মামলা ◈ সুবর্ণচরের বিএমএসএফ এর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান ◈ প্রশাসনকে ম্যানেজ করে কৃষি জমি ও বনজফলজ গাছ যাচ্ছে ইভাটার পেটে

লকডাউনের প্রথম দিনে কেশরহাটে ভ্রাম্যমান আদালতে ১ জনের ৭ দিনের জেল

প্রকাশিত : ০৫:৪৮ অপরাহ্ণ, ৫ এপ্রিল ২০২১ সোমবার ১৬৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, নিজস্ব প্রতিবেদক :

লকডাউনের প্রথম দিনে রাজশাহীর কেশরহাট পৌরসভার কেশরহাট বাজারে ১ জন রেস্তোরা ব্যবসায়ীকে ৭ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় আজ সোমবার থেকে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। প্রজ্ঞাপনে লকডাউনের মধ্যে সারা দেশে গণপরিবহণ বন্ধ, জরুরি প্রয়োজন ছাড়া সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টা পর্যন্ত ঘরের বাইরে বের হওয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা, কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে বিধি-নিষেধ আরোপ করে ১১টি নির্দেশনা দেওয়া হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগের মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখার উপসচিব মো. শাফায়াত মাহবুব চৌধুরী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ নির্দেশনাগুলো জানানো হয়।

এর সূত্র ধরে আজ সকাল থেকে সারা বাংলাদেশের মত মোহনপুর তথা কেশরহাট বাজারে লকডাউন কার্যকর করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী সহ ভ্রাম্যমাণ আদালত কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষ থেকে শুরু করে সকল পর্যায়ের ব্যবসায়ীদের লকডাউন ও করোনাভাইরাস জনিত কারণে দোকানপাট বন্ধ রেখে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য পরামর্শ দেন। জানা যায়, দুপরে রাজশাহী-নওগাঁ মহাসড়কের ধারে কেশরহাট বাজারে এক রেস্তোরাঁ ব্যবসায়ী তার রেস্তোরাঁ খোলা রেখে রেস্তোরাঁর ভিতরে কাস্টমারদের বসিয়ে স্বাস্থ্য বিধি না মেনে খাবার পরিবেশনের অপরাধে মোহনপুর উপজেলা নির্বাহি অফিসার মোঃ সানওয়ার হোসেন এর ভ্রাম্যমাণ আদালতে দুলাল হোটেল এন্ড রেস্টুরেন্ট এর স্বত্বাধিকারী দুলাল মোল্লা (৪৫) কে ৭ দিনের জেল দেওয়া হয়েছে। সে কেশরহাট পৌর এলাকার ৭নং ওয়ার্ড বাকশৈল গ্রামের আমান উল্লাহ (৭৫) এর ছেলে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT