শনিবার ১৫ মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন ◈ ঈদ শুভেচ্ছা জানিয়েছেন প্রবীণ আ.লীগ নেতা রুস্তম আলী প্রামাণিক ◈ যশোর পৌরসভার ৯নং ওয়ার্ডবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আজিজুল ইসলাম ◈ পঞ্চগড়ের আটোয়ারীতে কর্মহীন অসহায়ের মানুষের পাশে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ◈ তানোরে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের বৃত্তি ও উপকরণ বিতরণ। ◈ নওগাঁর মহাদেবপুর সদর ইউনিয়ন পরিষদে কাঙ্খিত সেবা পেয়ে খুশি জনগণ ◈ নওগাঁয় অসহায় কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌছে দিলো কৃষকলীগ ◈ নওগাঁয় প্রভাবশালীরা জমি দখল করে বেড়া দিয়ে ঘিরে নেয়ায় ৮টি পরিবার অবরুদ্ধ ◈ রাজশাহীতে অশুভ শক্তি রুখে দেয়ার প্রত্যয় ◈ পঞ্চগড়ে কৃষকের মাঝে কম্বাইন হারভেষ্টার মেশিন বিতরণ

লকডাউনে আমি ঘরে থাকতে চাই আমাকে খাবার দিন

প্রকাশিত : ০২:২৩ অপরাহ্ণ, ১২ এপ্রিল ২০২১ সোমবার ৮০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, নিজস্ব প্রতিবেদক :

লকডাউন ভালোভাবে কার্যকর করার জন্য প্রতিটি গ্রাম, ইউনিয়ন, থানা তথাপি শহর পর্যায়ে খেটে খাওয়া দরিদ্র মানুষদের লিস্ট করে সরকারি প্রণোদনার টাকা অথবা খাবার আজ এবং আগামীকালের মধ্যে তাদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার জন্য জনপ্রতিনিধিদের কাছে বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি। পেটের ক্ষুধা বড় ক্ষুধা। পেটে যদি খাবার না থাকে, ঘরে যদি খাবার না থাকে, আবার বাইরে যদি কিস্তির টাকা আদায়কারী এসে দরজায় কড়া নাড়তে থাকে তাহলে করোনাভাইরাস ও লকডাউন এর কথা গরিব-দুঃখী মানুষের মাথায় থাকবে না। সেক্ষেত্রে আইন-শৃঙ্খলা বাহিনী বা জনপ্রতিনিধিরা যতই তাদেরকে ঘরের বাইরে আসতে নিষেধ করুক না কেন তারা এ সব কথা শুনবে না। প্রয়োজনে মার খাবে তবুও বাইরে বেরিয়ে আসবে।

পাশাপাশি যাদের ঘরে খাবার আছে, যারা সরকারী প্রণোদনার টাকা বা অন্য কোন প্রকার সাহায্য সহযোগিতা ছাড়াই টিকে থাকতে পারবেন তাদের এ ধরনের প্রণোদনার টাকা ও খাবার গ্রহণ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করছি।

সমাজে যারা উচ্চ বিত্তশালী আছেন, টাকা-পয়সা ওয়ালা আছেন, তাদের কাছে অনুরোধ করব শুধু সরকারের উপর নির্ভর না করে আপনি আপনার প্রতিবেশীকে খাবার দিয়ে, অর্থ দিয়ে সহযোগিতা করুন যাতে এই লকডাউনটা কার্যকর করে সবাই মিলে সুস্থ সুন্দর থাকা যায়।

সবশেষে বলব করোনাভাইরাস বা যে কোন রোগ কারো আপন নয়। যাকে পাবে তাকে ধরবে। তাই স্বাস্থ্যবিধি মেনে চলুন, ঘরে থাকুন, সুস্থ থাকুন। লকডাউন কার্যকর করতে সরকার ও আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করুন।

সাংবাদিক মোঃ আনছার তালুকদার স্বাধীন, স্টাফ রিপোর্টার: রাজশাহী, জাতীয় দৈনিক আজকের বসুন্ধরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT