শনিবার ১৫ মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন ◈ ঈদ শুভেচ্ছা জানিয়েছেন প্রবীণ আ.লীগ নেতা রুস্তম আলী প্রামাণিক ◈ যশোর পৌরসভার ৯নং ওয়ার্ডবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আজিজুল ইসলাম ◈ পঞ্চগড়ের আটোয়ারীতে কর্মহীন অসহায়ের মানুষের পাশে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ◈ তানোরে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের বৃত্তি ও উপকরণ বিতরণ। ◈ নওগাঁর মহাদেবপুর সদর ইউনিয়ন পরিষদে কাঙ্খিত সেবা পেয়ে খুশি জনগণ ◈ নওগাঁয় অসহায় কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌছে দিলো কৃষকলীগ ◈ নওগাঁয় প্রভাবশালীরা জমি দখল করে বেড়া দিয়ে ঘিরে নেয়ায় ৮টি পরিবার অবরুদ্ধ ◈ রাজশাহীতে অশুভ শক্তি রুখে দেয়ার প্রত্যয় ◈ পঞ্চগড়ে কৃষকের মাঝে কম্বাইন হারভেষ্টার মেশিন বিতরণ

সাপলুডু’র গল্পটাই অন্যরকম

প্রকাশিত : ০৬:১৫ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ২৮১ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

আরিফিন শুভ ঢাকাই সিনেমার অন্যতম দর্শকপ্রিয় অভিনেতা। ‘জাগো’, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’, ‘অগ্নি’ ও ‘ঢাকা অ্যাটাক’র মতো ব্যবসায়সফল চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে শুভ অভিনীত ‘সাপলুড’ু সিনেমাটি। মুক্তি প্রতীক্ষিত এ সিনেমা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে…
সাপলুডু’র গল্পটাই অন্যরকম

প্রত্যেক অভিনয় শিল্পীই চায় তার সিনেমাটি ভালো চলুক, দর্শক আগ্রহ নিয়ে হলে গিয়ে দেখুক। কারণ একটি সিনেমা খেটে বানানো হয়। খুব দরদ দিয়ে প্রতিটি সংলাপ, অ্যাকশন কিংবা রোমান্স ডেলিভারি দেয়া হয়। সাপলুডু’র বেলায়ও তেমনটি হয়েছে। কার্যতই এ সিনেমাটি নিয়ে আমি আশাবাদী। ইতিমধ্যেই এর ট্রেলার ও ফার্স্ট লুক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ হইচই হচ্ছে। ট্রেলারেই এতটা সাড়া পাব, কল্পনায়ও ছিল না। দর্শকরা ট্রেলার ও পোস্টার যেভাবে ইতিবাচকভাবে নিয়েছে, আশা করছি এর প্রতিটি শো হাউজফুলই হবে।

ট্রেলারই সব নয়…

আমরা শুরু থেকেই সাপলুডু’র ট্রেলারকে গুছিয়ে দর্শকের সামনে উপস্থাপন করতে চেয়েছিলাম। যাতে একটি সাসপেন্স থাকে। তবে দর্শকদের উদ্দেশ্যে বলতে চাই, ট্রেলারে যেমনটি দেখানো হয়েছে, পুরো সিনেমাটি তেমন নাও হতে পারে। অর্থাৎ ট্রেলারই সব নয়। সাপলুডু’র গল্পটাই অন্যরকম। যেটা এখনই সব বলে দেয়া উচিত হবে না।

পলিটিক্যাল থ্রিলার…

সাপলুডু’র গল্পকে এক কথায় ব্যাখ্যা করা সম্ভব নয়। তবে এ সিনেমার চরিত্রগুলো আমাদের আশপাশের বাস্তবিক বিষয় থেকেই নেয়া হয়েছে। সাপলুডুকে একটি পলিটিক্যাল থ্রিলার ধাঁচের সিনেমা বলা যেতে পারে। এর বেশি বলতে যাচ্ছি না। বাকিটা হলে গিয়ে দেখতে হবে (হাসি)।

যাচাই-বাছাই…

খুব যে যাচাই বাছাই করে কাজ করা হয় এমনটি নয়। নতুন কাজ হাতে নেয়ার আগে গল্পটা বোঝার চেষ্টা করি। যদি কোনো গল্প মনে ধরে, তবে কাজে নেমে যাই। সে জন্যই ‘সাপলুড’ু করা। এ ছবির পরিচালক গোলাম সোহরাব দোদুল ভাই চমৎকারভাবে কাজ আদায় করে নিয়েছেন। সেটা দর্শক হলে গেলেই বুঝতে পারবে। আমি চাই কিছু দিন পরপরই ভালো ভালো কাজ নিয়ে দর্শকের সামনে হাজির হতে। সব সময় ব্যাটে বলে মিলে না। অনেক বাধা-বিপত্তি ডিঙ্গিয়ে আমাদের কাজ করতে হয়।

মিশন এক্সট্রিম…

মিশন এক্সট্রিমের বেশিরভাগ কাজই শেষ। সামান্য কিছু কাজ বাকি আছে। ডিসেম্বরের মধ্যেই বাকি থাকা কাজটুকু শেষ হয়ে যাবে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের শুরুর দিকে সিনেমাটি মুক্তি পাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT