মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ শিক্ষার প্রসার ঘটাতে শিগগিরই নওগায় পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে- খাদ্যমন্ত্রী ◈ নোয়াখালী সুবর্ণচরে মন্দিরে মন্দিরে অনুষ্ঠিত হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব ◈ কুড়িগ্রামে জেলা পর্যায়ে গোদরোগ নির্মূলে সামাজিক উদ্বুদ্ধকরণসভা অনুষ্ঠিত ◈ বাগমারায় পূজা মন্দিরের নিরাপত্তায় সশস্ত্র আনসার ◈ সাইনোসাইটিস রোগ প্রতিরোধ ও প্রতিকার সম্পর্কে বললেন, ডা. সাইফুল আলম ◈ স্বাস্থ্য বিধি মেনে কুড়িগ্রামে উৎসব-আনন্দে চলছে ৪৯৭টি মন্ডপে দূর্গাপূজা ◈ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী পুলিশ সুপারের শুভেচ্ছা উপহার প্রদান ◈ মহাদেবপুরে সড়ক গুলোতে বেপরোয়াভাবে চলছে চার্জার চালিত রিক্সা-ভ্যান, বাড়ছে দূরঘর্টনা! ◈ কুড়িগ্রামে পুঁজায় শতাধিক হরিজন শিশু নতুন পোষাক পেল ◈ সাংবাদিকের পিতৃবিয়োগ, মনীন্দ্র চন্দ্র দত্ত ভৌমিক আর নেই

সাহারা খাতুনের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশিত : ১১:৩২ পূর্বাহ্ণ, ২৬ জুলাই ২০২০ রবিবার ১০৫ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

উওরা প্রতিনিধিঃ

ঢাকা মহানগর ১৮- আসনের সকল নেতাকর্মী ও সাধারণ মানুষ যার শূন্যতা অনুভব করেন তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, সাবেক স্বরাষ্ট্র এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি। তার মৃত্যতে শোকের ছায়া আজ মুহ্যমান। সেই মাটি ও মানুষের নেত্রীর বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনায় শনিবার ঢাকা-১৮ আসনের ১৪টি ওয়ার্ডের প্রায় অর্ধশত মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কে.সি ফাউন্ডেশন ও নিপা গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ খসরু চৌধুরীর পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের ১৪টি ওয়ার্ডের প্রায় অর্ধশত মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল (বাদ আছর ও মাগরিবের পর) অনুষ্ঠিত হয়। উত্তরা ১১নং সেক্টর কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, শিল্পোদ্যোক্তা কে.সি ফাউন্ডেশন ও নিপা গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ খসরু চৌধুরী।

দোয়া মাহফিলে অ্যাডভোকেট সাহারা খাতুন এমপির রুহের মাগফিরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা এবং করোনা থেকে মুক্তি, বন্যার প্রাদুর্ভাব থেকে মুক্তি ও দেশ ও জনগণের জন্য বিশেষভাবে দোয়া করা হয়। এতে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিগণ দোয়াতে অংশ গ্রহণ করেন।

ঢাকা-১৮ আসনের মাননীয় এমপি সাহারা খাতুনের মৃত্যুর পর বিশিষ্ট ব্যবসায়ী, সাবেক ছাত্রনেতা ও মানবতার ফেরিওয়ালা নামে খ্যাত আলহাজ্ব খসরু চৌধুরী উক্ত দোয়া মাহফিলের আয়োজন করেন। তিনি বলেন- সাহারা আপার মৃত্যু, মেনে নেয়া কষ্টকর। আজ প্রতি পদেপদে আমরা তাকে উপলব্ধি করছি। রাজনৈতিক অঙ্গনে তার শূন্যতা কখনো হয়তো পূরণ হবে না। তিনি মহান আল্লাহর কাছে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT