বুধবার ২৮ অক্টোবর ২০২০, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ শিক্ষার প্রসার ঘটাতে শিগগিরই নওগায় পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে- খাদ্যমন্ত্রী ◈ নোয়াখালী সুবর্ণচরে মন্দিরে মন্দিরে অনুষ্ঠিত হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব ◈ কুড়িগ্রামে জেলা পর্যায়ে গোদরোগ নির্মূলে সামাজিক উদ্বুদ্ধকরণসভা অনুষ্ঠিত ◈ বাগমারায় পূজা মন্দিরের নিরাপত্তায় সশস্ত্র আনসার ◈ সাইনোসাইটিস রোগ প্রতিরোধ ও প্রতিকার সম্পর্কে বললেন, ডা. সাইফুল আলম ◈ স্বাস্থ্য বিধি মেনে কুড়িগ্রামে উৎসব-আনন্দে চলছে ৪৯৭টি মন্ডপে দূর্গাপূজা ◈ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী পুলিশ সুপারের শুভেচ্ছা উপহার প্রদান ◈ মহাদেবপুরে সড়ক গুলোতে বেপরোয়াভাবে চলছে চার্জার চালিত রিক্সা-ভ্যান, বাড়ছে দূরঘর্টনা! ◈ কুড়িগ্রামে পুঁজায় শতাধিক হরিজন শিশু নতুন পোষাক পেল ◈ সাংবাদিকের পিতৃবিয়োগ, মনীন্দ্র চন্দ্র দত্ত ভৌমিক আর নেই

স্বাধীনতা বিরোধী দোসরদের প্রেতআত্বারা সবার সাথে

প্রকাশিত : ০৬:২৫ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২০ সোমবার ৮১ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মো.আককাস আলী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

পাকিস্তানের শোষণ আর নির্যাতনের কাছে মাথা নত করেরেনি বাংলার জনতা। পাকিস্তানের দাবানলকে হার মানিয়ে সকল বাধা অতিক্রম করে বীর বাঙ্গালীরা লাল সবুজের একটি বাংলাদেশ উপহার দেয়। যে বাংলাদেশকে নিয়ে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই স্বপ্নকে অবাস্তবে-পরিনত করতে চেয়েছিল পাকিস্থানি দোসর রাজাকার-আলবদরের প্রেতআত্বা। তাদের বিচরণ সর্ব সেক্টরে। তাদের রোষানলে থেকে আজও পরিত্রান পায়নি এদেশের বীর বাঙ্গালীরা। ওইসব প্রেতআত্বার দোসরেরা তাদের রাজত্ব কায়েম করার লক্ষ্যে যখন যে ভুমিকায় রুপ ধরতে হয় তখনি সেই রুপ ধারণ করে তাদের ফায়দা হাসিল করছে তারা। বুঝতে পারছে না বীর বাঙ্গালীর সহজ-সরল জনতা। আবার তারা বীর বাঙ্গালীর তৈরী করা নেতাদের তোষামোদি ও অর্থের লোভ দেখিয়ে তাদের মধ্যে মিশে গিয়ে হাসিল করছে তাদের স্বার্থ। বাংলার অসহায় মানুষ গুলোকে নিয়ে ভেবেছিলেন বঙ্গবন্ধু। সেই ভাবনাকেও কাজে লাগিয়ে পাকিস্থানী দোসরদের প্রেতআত্বারা স্বপ্ন দেখাতে শুরু করেছে। আজকে আফসোস হয় ১৬ডিসেম্বর, ২৬মার্চ এর বিজয়েরর দিনে বিজয়ের বেশে ওইসব রাজাকার-আলবদরদের প্রেতআত্বারা স্বাধীনতার জয়তধন্নি করে। তাদের হাতে মাউস পিস তুলে দেওয়া হয় স্বাধীনতার বিজয় ধন্নি বলার জন্য। প্রশাসন নিরব! মুক্তিযোদ্ধারা নিরব! নিরব বঙ্গবন্ধুর অনুসারী রাজনীতিবীদেরা। যারা দাফনের কাপড় মাথায় বেধে লাল সবুজের বাংলাদেশ উপহার দিল তারাও কি নিরব থাকবে! নাকি তাদেরকেও বশ করে নিয়েছে ওইসব রাজাকার আলবদরের প্রেত্বআত্বারা ? বঙ্গবন্ধু তুমি জেগে উঠো আবার একটি যুদ্ধের ঘোষনা দাও –এবারের সংগ্রাম রাজাকার আলবদরদের নিপাত করার সংগ্রাম, এবারের সংগ্রাম পাকিস্থানী দোসরদের প্রেতআত্বাদের তারানোর সংগাম। বীরবাঙ্গালীরা তোমরা জেগে উঠো, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধের ডাক দিয়েছে যুদ্ধ করতে হবে, সব সেক্টরে স্বাধীনতা বিরোধী দোসরদের প্রেত্বআত্বারা ঢুকে গেছে তাদেরকে পাকিস্তানে তাড়াতে হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT