শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নোয়াখালীতে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীন ৮৫৫ পরিবার পাচ্ছেন নতুন ঘর ◈ সাংবাদিকের সাথে সাংসদ মনসুরের মতবিনিময় ◈ ভাসানচরে রহিঙ্গাদের পিকনিক, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ◈ কেশরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডে নৌকা প্রতিকের নির্বাচনী সভা অনুষ্ঠিত ◈ চাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ’র দাদালসহ ১২ জন আটক ◈ নৌকা প্রতীকে ভোট চেয়ে কেশরহাটে যুবলীগের প্রচার মিছিল ও পথসভা ◈ একজন মানবিক পুলিশ, এএসআই মাসুদ ইকবাল। ◈ নোয়াখালী ভাসানচর থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্র মন্ত্রী ◈ প্রতিদিন দুই লাখ ডোজ টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ◈ অ্যান্টিবায়োটিক ওষুধ; প্রতিরোধের ক্ষমতা বেড়ে যাচ্ছে

স্বাধীনতা বিরোধী দোসরদের প্রেতআত্বারা সবার সাথে

প্রকাশিত : ০৬:২৫ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২০ সোমবার ১৪০ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মো.আককাস আলী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

পাকিস্তানের শোষণ আর নির্যাতনের কাছে মাথা নত করেরেনি বাংলার জনতা। পাকিস্তানের দাবানলকে হার মানিয়ে সকল বাধা অতিক্রম করে বীর বাঙ্গালীরা লাল সবুজের একটি বাংলাদেশ উপহার দেয়। যে বাংলাদেশকে নিয়ে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই স্বপ্নকে অবাস্তবে-পরিনত করতে চেয়েছিল পাকিস্থানি দোসর রাজাকার-আলবদরের প্রেতআত্বা। তাদের বিচরণ সর্ব সেক্টরে। তাদের রোষানলে থেকে আজও পরিত্রান পায়নি এদেশের বীর বাঙ্গালীরা। ওইসব প্রেতআত্বার দোসরেরা তাদের রাজত্ব কায়েম করার লক্ষ্যে যখন যে ভুমিকায় রুপ ধরতে হয় তখনি সেই রুপ ধারণ করে তাদের ফায়দা হাসিল করছে তারা। বুঝতে পারছে না বীর বাঙ্গালীর সহজ-সরল জনতা। আবার তারা বীর বাঙ্গালীর তৈরী করা নেতাদের তোষামোদি ও অর্থের লোভ দেখিয়ে তাদের মধ্যে মিশে গিয়ে হাসিল করছে তাদের স্বার্থ। বাংলার অসহায় মানুষ গুলোকে নিয়ে ভেবেছিলেন বঙ্গবন্ধু। সেই ভাবনাকেও কাজে লাগিয়ে পাকিস্থানী দোসরদের প্রেতআত্বারা স্বপ্ন দেখাতে শুরু করেছে। আজকে আফসোস হয় ১৬ডিসেম্বর, ২৬মার্চ এর বিজয়েরর দিনে বিজয়ের বেশে ওইসব রাজাকার-আলবদরদের প্রেতআত্বারা স্বাধীনতার জয়তধন্নি করে। তাদের হাতে মাউস পিস তুলে দেওয়া হয় স্বাধীনতার বিজয় ধন্নি বলার জন্য। প্রশাসন নিরব! মুক্তিযোদ্ধারা নিরব! নিরব বঙ্গবন্ধুর অনুসারী রাজনীতিবীদেরা। যারা দাফনের কাপড় মাথায় বেধে লাল সবুজের বাংলাদেশ উপহার দিল তারাও কি নিরব থাকবে! নাকি তাদেরকেও বশ করে নিয়েছে ওইসব রাজাকার আলবদরের প্রেত্বআত্বারা ? বঙ্গবন্ধু তুমি জেগে উঠো আবার একটি যুদ্ধের ঘোষনা দাও –এবারের সংগ্রাম রাজাকার আলবদরদের নিপাত করার সংগ্রাম, এবারের সংগ্রাম পাকিস্থানী দোসরদের প্রেতআত্বাদের তারানোর সংগাম। বীরবাঙ্গালীরা তোমরা জেগে উঠো, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধের ডাক দিয়েছে যুদ্ধ করতে হবে, সব সেক্টরে স্বাধীনতা বিরোধী দোসরদের প্রেত্বআত্বারা ঢুকে গেছে তাদেরকে পাকিস্তানে তাড়াতে হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT