বৃহস্পতিবার ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে প্রশিক্ষণ শেষে সার্টিফিকেট প্রদান ◈ নওগাঁর পত্নীতলায় অবশেষে অমানুষিক নির্যাতনকারী বড় ভাই সামসুজ্জোহা গ্রেপ্তার ◈ গোদাগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ চাঁপাইনবাবগঞ্জে দ্বিতীয়বার বিয়ে করে স্ত্রী-সন্তানকে অস্বীকার, অসহায় মা-মেয়ের মানবেতর জীবন-যাপন ◈ কুড়িগ্রামের উলিপুরে এক মাদকসেবীর ৬ মাসের দন্ড ◈ কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ◈ নওগাঁয় ২০ হাজার ৯শ ৬০ হেক্টর জমিতে আলু চাষের লক্ষ্যমাত্রা নির্ধারন ◈ মহাদেবপুরে ক্রিকেট খেলার উদ্বোধন ◈ মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ ধামরাই পৌর নির্বাচনে ৩ মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল

স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দূর্গাপূজা উদর্যাপন করুন, নওগাঁয় পূজা মন্ডপ পরিদর্শনকালে-ডিআইজি

প্রকাশিত : ১০:১৭ পূর্বাহ্ণ, ২৪ অক্টোবর ২০২০ শনিবার ১০৮ বার পঠিত

মোঃ আক্কাস আলী, স্টাফ রিপোর্টার:

বিশ্বব্যাপি চলছে করোনা ভাইরাস দুর্যোগ, এরিমাঝেই সনাতন (হিন্দুধর্মীয়) বড় একটি অনুষ্টান সারদীয় দূর্গাপূজা। যদিও বা প্রতি বছরই মহা-আনন্দ উল্লাসের মধ্যেদিয়ে পালীত হয়ে আসছে দূর্গাপূজা, কিন্তু এবারের শারদীয় দুর্গাপূজায় নিজের ও পরিবারের সদস্যদের সবার সুরক্ষার জন্যই সরকারী স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ ও শান্তিপূর্ণ পরিবেশে ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে ভক্তি ও শ্রদ্ধার মধ্যদিয়ে দূর্গাপূজা উদযাপিত করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরামর্শ দেন বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জ এর ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম।২৩ শে অক্টোবর শুক্রবার সন্ধা থেকে রাত্রী পর্যন্ত নওগাঁ সদর ও মহাদেবপুর উপজেলার বেশ কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শনকালে পূজা মন্ডপ আয়োজকদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথাগুলো বলেন, রাজশাহী রেঞ্জ এর ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম ।
তিনি পূজা আয়োজকদের সাথে মতবিনিময়কালে আরো বলেন, সনাতন ধর্মাবলম্বী ( হিন্দুধর্মীয়) সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। শান্তিপূর্ন ভাবে সম্পুন্ন করার লক্ষে সারা দেশের ন্যায় নওগাঁতেও আইন শৃংখলা বাহিনী সজাগ দৃষ্টি রাখছে। আইন শৃংখলা বাহিনীর পক্ষ থেকে তিন স্থরের নিরাপত্তার ব্যবস্থা গ্রহন করা হয়েছে এবং নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া বিপিএম সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের সার্বিক দিকনির্দেশনায় জেলার প্রতিটি থানার অফিসার ইনচার্জগন সজাগ রয়েছেন এবং থানার এস আই ও এএস আই বিভিন্ন মন্ডপের দায়িত্ব নিয়ে নিয়মিত টহল দিচ্ছেন।
ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম এর পূজা মন্ডপ পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন, নওগাঁর সুযোগ্য জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম, অতিরিক্ত জেলা পুলিশ সুপার ( সার্বিক) রাকিবুল আকতার সহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT