রবিবার ১১ এপ্রিল ২০২১, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁয় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কথিত প্রেমিক কারাগারে ◈ রাজশাহীর কেশরহাটে শিক্ষকের কবর উন্মুক্ত করণ শুরু ◈ রাজশাহীর কেশরহাটে এলপিজি গ্যাস পাম্পের উদ্বোধন ◈ তানোরে রাস্তা নির্মানে প্রকৌশলীর অবহেলায় ঠিকাদারের দূর্নীতি ◈ মহাদেবপুরে বিধবা মহিলাকে গাছের সাথে বেঁধে মারপিট করে প্রাচীর নির্মাণের অভিযোগ ◈ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় রাজশাহী পুলিশ সুপার মহোদয়ের এর সচেতনতামূলক কার্যক্রম ◈ লকডাউনের প্রথম দিনে কেশরহাটে ভ্রাম্যমান আদালতে ১ জনের ৭ দিনের জেল ◈ নওগাঁয় যৌন উত্তেজক ওষুধ সেবনে বাড়ছে মৃত্যুর ঝুকি! ◈ বিয়ের ৯ দিন পর মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের ◈ গোল্লাপাড়া বাজার বণিক সমিতির সভাপতি সারোয়ার, সম্পাদক রাকিবুল সরকার পাপুল

হিংসুটে কখনই কবি,সাহ্যিতিক, সাংবাদিক এর মত মহৎ পেশার দায়িত্ব পালন করতে পারে না

প্রকাশিত : ০৭:৩৪ অপরাহ্ণ, ৩ অক্টোবর ২০২০ শনিবার ২৭৩ বার পঠিত

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ, মহাদেবপুর প্রতিনিধি:

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ মহাদেবপুর প্রতিনিধি :

জাতীয় কবিতা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.আককাস আলী বলেছেন,একজন হিংসুটে কখনই কবি,সাহ্যিতিক, লেখক, নাট্যকার এবং জাতীর বিবেক সাংবাদিকের এর মত মহৎ পেশার দায়িত্ব পালন করার যোগ্যতা থাকতে পারে না। তিনি বলেন, একজন মহৎ পেশাজীবি জাতীর বিবেক, সমাজের দর্পণ নামে খ্যাত সাংবাদিকের মনে হিংসা থাকতে পারে না। তাদের হৃদয় জুরে থাকবে দেশত্ববোধ, তাদের মনে থাকবে শান্তির সুবাতাস। তারা কখনই মানুষের অমঙ্গল চাই না। তাদের কাজ গঠণ মূলক সমালোচনা করা। সম্পতি তিনি জুনিয়র কয়েকজন সাংবাদিকদের সাথে এক আলাপ চারিতায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, যারা গঠণ মূলক সমালোচনা না করে মুখোরোচক বা মিথ্যে সমালোচনায় লিপ্ত থাকে তারা কখনই কবি লেখক বা সাংবাদিক হওয়ার যোগ্যতা তাদের নেই। তিনি বলেন সমাজে যারা দালালী করে যারা তোষামুদী করে তাদের মরণ নেই। তারা সব জায়গায় আছে থাকবে ,তাদেরকে বর্জণ করতে হবে। একজন সাংবাদিককে মনে রাখতে হবে কিভাবে মিথ্যেকে হারিয়ে সত্যের ঝান্ডা লিখিনির মাধ্যম্যে প্রকাশ করা যায়। প্রকৃত যারা এই প্রগতিশীল মানুষ তাদের অনেক শত্রু, তাতে কিছু আসে যায় না। তিনি আরো বলেন, বর্তমান সমাজে হাইব্রিড,দালাল, তোষামুদকারী ও মিথ্যেবাদী মূখোশধারীদের দাপটে প্রকৃত কবি,লেখক,সাংবাদিক এবং দেশ প্রেমিকেরা হারিয়ে যেতে বসেছে। তোমরাই পার তাদেরকে ফিরিয়ে আনতে। সন্ত্রাসী, টাউট বাটপারদের রুখে দাও। তোমাদের কলমই দিতে পারে সুন্দর ফুটফুটে একটি সমাজ। সেখানে থাকবে না মাদক সেবী, মাদক ব্যবসায়ী, সেখানে থাকবে না সন্ত্রাস জঙ্গিবাদ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT