শনিবার ১৬ জানুয়ারি ২০২১, ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কেশরহাটে নৌকার প্রচার মিছিল ছাত্রলীগের : জামাত-বিএনপিকে হুশিয়ারী ! ◈ রাত পোহালেই কাকানহাট পৌরসভার ভোটযুদ্ধ, লড়াই হবে ইভিএমে ◈ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়লো ৩০ জানুয়ারি পর্যন্ত ◈ সাংবাদিক হিলালীর মৃত্যুতে রাজশাহী প্রেসক্লাবের শোক ◈ চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করলেন বেটার চাঁপাইনবাবগঞ্জ (বিসি) ◈ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হলেন সৈয়দ মনিরুল ইসলাম ◈ আদিবাসী জনগোষ্ঠী আর পিছিয়ে পড়া নয় ◈ রাজশাহী তানোর পৌরসভা নির্বাচনে আবারও নৌকার প্রার্থী ইমরুল ◈ বাগমারা উপজেলায় তাহেরপুর পৌরসভায় আবার ও নৌকার মাঝি হলেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ ◈ কৌশলে এগিয়ে বিএনপি আড়ানী পৌর নির্বাচনে!

আড়ানী পৌর নির্বাচনে মেয়র পদে ত্রিমুখী লড়াই!

প্রকাশিত : ০৬:২৯ অপরাহ্ণ, ১২ জানুয়ারি ২০২১ মঙ্গলবার ৯৬ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

ফকরুল হাসান বাঘা প্রতিনিধি, রাজশাহী।

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহীর আড়ানী পৌরসভার নির্বাচন। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক ও পাড়া-মহল্লায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পোস্টারে ছেয়ে গেছে। মাইকিং, গণসংযোগে মুখরিত পুরো পৌর এলাকা। আড়ানী পৌরসভার সবখানে বইছে নির্বাচনী হাওয়া। ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী শহীদুজ্জামান শাহীদ, বিএনপির প্রার্থী তোজাম্মেল হোক, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র মুক্তার আলী কে হাসবেন
শেষ হাসি তা বলা যাচ্ছে না এখনই।

এবারের নির্বাচন সম্পূর্ণ ব্যতিক্রম। এবার ভোটের মাঠে শক্তিশালী বিদ্রোহী প্রার্থী থাকায় মেয়র পদে বড় দুই দলের প্রার্থী ও বর্তমান মেয়রের মাঝে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা দেখছেন পৌরবাসী।

আসন্ন নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন শহীদুজ্জামান শাহীদ । দলটি থেকে বিদ্রোহী প্রার্থী হয়েছেন বর্তমান মেয়র মুক্তার আলী , তার প্রতীক নারিকেল গাছ । বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে তোজাম্মেল হোক ভোট করছেন ।

এছাড়াও ৯ টি ওয়ার্ডে ২৯ জন সাধারণ কাউন্সিলর ও ১০ জন নারী কাউন্সিলর প্রতিদ্বন্ধিতা করছেন।

আড়ানী পৌরসভার নির্বাচনে ১৩ হাজার ৮৮৪ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ৬ হাজার ৮৭৮ এবং নারী ৭হাজার ১০৬জন। আড়ানী পৌরসভায় নয়টি ওয়ার্ডে ৯টি ভোটকেন্দ্রে বুথ ৪৬টি। আগামী ১৬ই জানুয়ারী ২০২১ ইভিএমের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানাযায়, প্রথম বারের মতো আড়ানী পৌরসভায় ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।প্রশাসন অবাধ ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে কঠোর অবস্থানে থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT